হোমটলিউড

ফিরছে ‘হামি’, বুম্বাদার হাত ধরে...

  | November 24, 2019 11:06 IST (কলকাতা)
Nandita Roy

ফিরছে হামি ফ্লেভার

বড়দের জন্য একমুঠো নানা স্বাদের ছবি উপহার দেওয়ার পর এবার ফের ছোটদের দিকে মন দিলেন নন্দিতা রায় শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই শীতে আগামী শীতের ঘোষণা--- ‘হামি’-র তুমুল সাফল্য আবার ফিরছে।   

'হামি'র ভুটু আর চিনির দুষ্টু-মিষ্টি বন্ধুত্বর স্বাদ এক বছরেও পুরনোও হয়নি। আর সেই স্বাদ দর্শকদের মনে ছড়িয়ে দিয়েছিলেন নন্দিতা রায় (Nandita Roy)-শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। এরপর একের পর এক ঝোড়ো ব্যাটিং করে গেছেন তাঁরা। বড়দের জন্য একমুঠো নানা স্বাদের ছবি উপহার দেওয়ার পর এবার ফের ছোটদের দিকে মন দিলেন পরিচালক জুটি। ‘ঝগড়াঝাটি রাগ, মারামারি ভাগ...' করে নিয়ে ভুটু-চিনি তাই আবারও ফিরছে। এই শীতে পরিচালকজুটির আগামী দুই ছবির ঘোষণা (Next Two Films)--- ‘হামি'-র স্বাদ আরও দু-বার পাওয়া যাবে 'জুনিয়র পণ্ডিত', 'জুনিয়র কমরেড'-এ। এবং এই কাজকে রীতিমতো প্যাম্পার করছেন টলিউডের এক এবং অদ্বিতীয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 'জুনিয়র পণ্ডিত' ছবিতে। তবে তাঁকে কোন ভূমিকায় দেখা যাবে, সে রহস্য এখনও ফাঁস করেননি পরিচালক, বুম্বাদা কেউই।


b65sicko


দু'টি ছবিতেই দেখা যাবে তিয়াসা পাল ও ব্রত বন্দ্যোপাধ্যায় ওরফে ভুটু-চিনিকে। ‘হামি'তে যারা ছিল হট এবং হিট জুটি। প্রথম ছবি অর্থাৎ, জুনিয়র পণ্ডিত-এ আর কাদের দেখা যাবে? থাকবেন গার্গী রায়চৌধুরী, খরাজ মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও। 


স্প্যাগেত্তি-কালোজামের নয়া যুগলবন্দি দেখতে যতটা উৎসাহিত দর্শক ততটাই আগ্রহী দুই পরিচালক। অনুষ্ঠানে আগাম দুটি ছবির নাম ঘোষণার পরেই নন্দিতা-শিবপ্রসাদ বলেন, 'আমরা দর্শকদের কথা বলি বলেই দর্শকরা এখনও আমাদের সম্মান-সমাদর ফিরিয়ে দিচ্ছেন। তবে শুধুই বড়দের নয়, ছোটদের কথাও বলতে চাই আমরা। সেই জায়গা থেকেই রামধনু বা হামি তৈরি করেছিলাম। এবং বড়-ছোট সব্বাই সাতটা-আটটা নয়, ১০০টা হামিতে ভরিয়ে দিয়েছিলেন আমাদের। আশা, ২০২০-র গরমে নয় শীতে 'জুনিয়র পণ্ডিত' আর ২০২১-এ 'জুনিয়র কমরেড' সেই স্বাদ আবার ফিরিয়ে দেবে।'




এভাবে ব্রত-তিয়াসাকে নিয়ে একঝাঁক ছোট-বড় তারকা আর পরিচালক জুটি-প্রযোজক মেতে ওঠেন নতুন ছবি ঘোষণার আনন্দে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com