হোমবলিউড

রণভীর সিং, রনবীর কাপুর, আলিয়া ভাট ও অন্য সেলেবদের সঙ্গে নরেন্দ্র মোদীর সেলফি

গত মাসেই সিনেমা জগতের সঙ্গে যুক্ত একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিল। তবে সেই প্রতিনিধি দলে কোনও মহিলা না থাকায় সমালোচনার মুখে পড়েছিলেন প্রধানমন্ত্রী।

  | January 10, 2019 21:57 IST (নিউ দিল্লি)
Narenda Modi

সব তারকাদের সঙ্গে প্রধানমন্ত্রীর এই ছবিটি তোলেন রণভীর সিং

Highlights

  • বরুণ ধআওয়ান, সিদ্ধার্থ মালহোত্র, আয়ুষ্মাণ খুরাণা ছিলেন
  • জিএসটি পরিবর্তনের জন্য তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান
  • সিনেমা জগতের সঙ্গে যুক্ত বিষয় নিয়ে কথা হয়েছে

বৃহস্পতিবার বলিউডের এক প্রতিনিধি দলের সঙ্গে নিউ দিল্লিতে দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রণভীর সিং, রনবীর কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্র, আয়ুষ্মাণ খুরানা, করণ জোহর, রোহিত শেট্টি, একতা কাপুর ও অন্যরা। করণ জোহর সেই সাক্ষাতকারের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, ‘‘শক্তিশালী ও সঠিক সময়ে বাক্যালাপ সময়ের প্রয়োজনীয় পরিবর্তন আনতে পারে। আশা করি এটাও তেমনই হবে। মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আজকের সাক্ষাতকার ছিল অসামান্য এক সুযোগ।'' ভারতকে এক দারুণ দেশ হিসাবে গড়ে তোলার পিছনে সিনেমা জগতের অবদান নিয়ে আজ কথা হল। সিনেমা জগতের সঙ্গে সংযুক্ত নানা সমস্যা নিয়েও কথা হয়েছে। করণ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান জিএসটি পরিবর্তন নিয়ে মোদীর প্রচেষ্টাকেও সম্মান জানান।

বিসর্গ-র পর লুল্লাবাই- আসছে অরুণাভ খাসনবিশের পরবর্তী ছবি

করণ জোহর আরও বলেন, ‘‘ডেমোগ্রাফি অনুযায়ী সর্বতরুণ দেশ যখন সর্ববৃহৎ সিনেমা ইন্ডাস্ট্রির সঙ্গে হাত মেলায় তখন একটা দারুণ ব্যাপার হয়। ভারতকে রূপান্তরিত করার ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা নিতে চলেছি আমরা। সিনেমার টিকিটে জিএসটি কমানোর জন্যও ইন্ডাস্ট্রির তরফে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।''

দেখুন সেই ছবি:

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Powerful and timely conversations can bring about change and this was one of what we hope will become a regular conversation. Meeting the Honorable Prime Minister @narendramodi today was an incredible opportunity. As a community, there is a huge interest to contribute to nation building. There is so much that we want to do. And can do and this dialogue was towards how and what ways we can do that. When the youngest country (in demography) joins hands with the largest movie industry in the world, we hope to be a force to reckon with. Together we would love to inspire and ignite positive changes to a transformative India. The film industry would also like to send a huge thanks for the GST reduction in movie ticket prices that was implemented recently! Thank you so much for your time, Sir!

A post shared by Karan Johar (@karanjohar) on

 

সিনেমার সমাবর্তন ২০১৯ আসছে শীঘ্রই!

গত মাসেই সিনেমা জগতের সঙ্গে যুক্ত একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিল। তবে সেই প্রতিনিধি দলে কোনও মহিলা না থাকায় সমালোচনার মুখে পড়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে ছিলেন, অক্ষয় কুমার, অজয় দেবগণ, করণ জোহর, সিদ্ধার্থ রায় কাপুর, রীতেশ সিদ্ধওয়ানি। সিবিএফসি-র প্রধান প্রসূন জোশি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement