হোমবলিউড

Viral Pic: বিকিনিতে খোলা আকাশের নীচে ছুটির ফাঁদে নার্গিস?

কালো-পাতিলেবু সবুজ বিকিনি পরে নার্গিস নিজেকে সঁপে দিয়েছেন খোলা আকাশের নীচে। তাঁর খোলা শরীরের দখল নিয়েছে উজ্জ্বল একঝাঁক রোদ্দুর।

  | November 23, 2019 17:15 IST (New Delhi)
Nargis Fakhri

ছবিতে খোলামেলা নার্গিস (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমার অবসর চাই" জানিয়েছএন নার্গিস ফকরি
  • "নতুন পথের খোঁজে" লিখেছেন তিনি
  • "আপনার পছন্দের জায়গা কোনটি?" প্রশ্ন অভিনেত্রীর

আরও একটা সপ্তাহের শেষ। তাই ছুটি মুডে সেলেবরাও। রাতদিন ছয়দিন কাজের পর নার্গিস ফকরিও (Nargis Fakhri) কি ফাঁকতালে ছুটি কাটানোর স্বপ্নে বিভোর? সম্ভবত সেই জন্যেই অ্যালবাম ঘেঁটে পুরনো ছবি সোশ্যালে দিয়ে মনের ইচ্ছে প্রকাশ করেছেন। মালদ্বীপে ছুটি কাটানোর ছবি নিজের ইনস্টায় দিয়েছেন সম্প্রতি। একই সঙ্গে জানিয়েছেন, এই ধরনের ছুটি কাটাতে মুখিয়ে আছেন তিনি। খোলাখুলি জানিয়েছেন, "আমার আবার ছুটি চাই-ই (New Vacation)!" কালো-পাতিলেবু সবুজ বিকিনি পরে নার্গিস নিজেকে সঁপে দিয়েছেন খোলা আকাশের নীচে। তাঁর খোলা শরীরের দখল নিয়েছে উজ্জ্বল একঝাঁক রোদ্দুর। একই সঙ্গে ভক্তদের কাছ থেকে জানতে চেয়েছেন, তাঁদের স্বপ্নের ডেস্টিনেশন কোথায়? নার্গিসের এই ছবি দেখে সবার আগে ইমোজি দিয়ে ইলিয়ানা ডি-ক্রুজের মন্তব্য: "Daaayyyuummmm girl!" 

প্রেমের চুম্বন; জাপানে দশম বিবাহবার্ষিকীতেও প্রেমে পাগল শিল্পা শেট্টি রাজ কুন্দ্রা

দেখুন সেই ছবি:




গত বছর আমকাই ওজন বেড়ে গেছিল নার্গিসের। তাই নিয়ে তাঁকে কম ট্রোল হতে হয়নি। সেই নিয়ে লম্বা পোস্ট লেখেন তিনি। পরে অবশ্য সেই পোস্ট সরিয়েও দেন। আবার আগের ছিপছিপে চেহারায় ফেরার পর এই ছবি দিয়ে পোস্ট করে লিখেছেন, "লোকের চোখে নিজেকে লুকিয়ে রাখা খুব শক্ত। প্রায় ২০ পাউন্ড ওজন বাড়িয়ে ফেলেছিলাম। এখন আমি আবার আগের মতো।"

নার্গিস ফকরি ২০১১-য় বলিউডে পা রাখেন 'রকস্টার' দিয়ে। তাঁর ঝুলিতে রয়েছে 'ম্যায় তেরা হিরো', 'আজহার'-এর মতো জনপ্রিয় ছবি। 'হাউজফুল ৩' করার পর আচমকাই মুম্বই থেকে সরে যান তিনি। একটা সময় উদয় চোপড়ার সঙ্গে তাঁর প্রেম রোজের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। যদিও সেসব এখন অতীত। আগামী দিনে তাঁকে দেখা যাবে অমাবস এবং তোড়বাজ ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন, সঞ্জয় দত্ত, রাহুল দেবের সঙ্গে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com