হোমবলিউড

জীবনের প্রথম শর্টফিল্ম 'নটখট'-এর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন বিদ্যা বালান!

নটখট শান ব্যাস পরিচালিত এবং রনি স্ক্রুওয়ালা এবং বিদ্যা বালান প্রযোজিত। অভিনেত্রী বিদ্যা তাঁর পোস্টে শর্ট ফিল্মের মুক্তির তারিখ অবশ্য প্রকাশ করেননি।

  | May 26, 2020 23:26 IST (নয়াদিল্লি)
Vidya

নটখটের পোস্টার শেয়ার করেছেন বিদ্যা বালান

Highlights

  • ঘরোয়া শাড়িতে বিদ্যা বালান
  • রয়েছে একটি শিশুও
  • গতবছরের জুলাইয়েই এই সিনেমার কথা জানান বিদ্যা


প্রযোজক হিসাবে স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র দিয়ে আত্মপ্রকাশ করতে প্রস্তুত বিদ্যা বালান। এটি বিদ্যার অভিনীত প্রথম শর্টফিল্মও। মঙ্গলবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের শর্ট ফিল্ম নটখটের ফার্স্ট লুক পোস্টার উন্মোচন করেন। চলচ্চিত্রটির শুটিংটিই একমাত্র গত বছর শেষ হয়েছিল (তার পরে আরও কাজ চলতে থাকে)। পোস্টারে বিদ্যাকে শাড়িতে দেখা যাচ্ছে। একটি শিশুর মাথার মালিশ করতে করতে যেন কী একটা ভাবতে ভাবতে অন্যমনস্ক বিদ্যা। প্রথম লুকের পোস্টার ভাগ করে বিদ্যা লিখেছেন: “এক কাহানি সুনোগে...? প্রযোজক এবং অভিনেতা হিসাবে আমার প্রথম শর্ট ফিল্মের ফার্স্টলুক #Natkhat।"

দেখে নিন নটখটের ফার্স্ট লুক:



বিদ্যা বালানের পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে দিয়া মির্জা, একতা কাপুর, অদিতি রাও হায়দারি, মানভী গাগরো এবং কীর্তি সুরেশের মতো বেশ কয়েকজন সেলিব্রিটি অভিনন্দন বার্তা পোস্ট করেছেন। একতা লিখেছেন: “অভিনন্দন, বিদ্যা,” মানভী লিখেছেন: “দুর্দান্ত! অভিনন্দন, বিদ্যা।"

0dskan9g

বিদ্যার পোস্টে একতা, দিয়া, অদিতি, মানভী, কীর্তির মন্তব্যের স্ক্রিনশট


নটখট শান ব্যাস পরিচালিত এবং রনি স্ক্রুওয়ালা এবং বিদ্যা বালান প্রযোজিত। অভিনেত্রী বিদ্যা তাঁর পোস্টে শর্ট ফিল্মের মুক্তির তারিখ অবশ্য প্রকাশ করেননি।

গত বছর জুলাই মাসে, বিদ্যা তাঁর নতুন সিনেমার ক্লিপবোর্ডের একটি ছবি শেয়ার করে নতুন কাজের ঘোষণা করেছিলেন। তিনি লিখেছেন: “আমি কিছুদিন আগে অভিনেতা হিসাবে আমার প্রথম শর্টফিল্মটি করলাম, ভীষণই আনন্দিত এবং উচ্ছ্বসিত... চলচ্চিত্রটির নাম নটখট এবং আমাকে একটি নতুন ভূমিকাতেও পাবেন.... প্রযোজকের ভূমিকায়... আমার কখনও প্রযোজক হওয়ার পরিকল্পনা ছিল না তবে অনুকম্পা হর্ষ এবং শান ব্যাসের লেখা গল্পটি আমাকে সেদিকেই চালিত করেছে...আমার বিশ্বের সঙ্গে এই খবর শেয়ার করে নিলাম এবং আশা করি যে এটি আপনাদের ভালো লাগবে।”



নটখট ছাড়াও বিদ্যা বালানকে গণিতবিদ শকুন্তলা দেবীর বায়োপিকে দেখা যাবে। এই চলচ্চিত্রে তিনি গণিতজ্ঞের ভূমিকায় অভিনয় করবেন। শকুন্তলা দেবী, জটিল গণনা দ্রুত সমাধানের চিত্তাকর্ষক দক্ষতার জন্য ‘মানব কম্পিউটার' নামে পরিচিত ছিলেন। ১৮ বছর বয়সী পড়ুয়াদের গণিতের সমস্যা সমাধান করেছিলেন তিনি মাত্র ৫ বছর বয়সে। সেই সময়েই তাঁর এই অদ্ভুত প্রতিভা আবিষ্কার হয়। এই বায়োপিক প্রেক্ষাগৃহের পরিবর্তে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার করবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com