হোমবলিউড

আকাশ-শ্লোকের বিয়েতে সকলের চোখ কেন অমিতাভ বচ্চনের নাতনির দিকেই!

অম্বানি ও মেহতারা একযোগে সুইৎজারল্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে পারফর্ম করে কোল্ড প্লে খ্যাত ক্রিস মার্টিন এবং চেইনস্মোকার ব্যান্ড।

Navya Naveli

অম্বানিদের পার্টিতে নভ্যা ও করণ

Highlights

  • আমির খান, শাহরুখ খানও সুইৎজারল্যান্ডের পার্টিতে গিয়েছিলেন
  • ৯ মার্চ আকাশ ও শ্লোকের বিয়ে হবে
  • অম্বানি ও মেহতারা এক সঙ্গে পার্টির আয়োজন করেছিলেন

মেয়ে নভ্যা নভেলি নন্দের সঙ্গে করণ জোহরের একটি মিষ্টি ছবি পোস্ট করলেন শ্বেতা বচ্চন। দেখেই বোঝা যাচ্ছে ছবিটি আকাশ ও শ্লোক মেহতার প্রাক বিবাহ অনুষ্ঠানে সুইৎজারল্যান্ডে তোলা। নভ্যা পরেছিলেন একটি সাদা-সোনালি এনসেম্বল এবং করণ মণীশ মালহোত্রর একটি পোশাক। শ্বেতা বচ্চনের বড় মেয়ে নভ্যার বয়স ২১। তার ভাই অগস্ত্যের বয়স এখন ১৮।

Brahmastra Logo: কুম্ভমেলায় শিবরাত্রিতে প্রকাশ পেল আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রের লোগো

দেখুন নভ্যার সেই ছবি:

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Troopers

A post shared by S (@shwetabachchan) on

 

অম্বানি ও মেহতারা একযোগে সুইৎজারল্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে পারফর্ম করে কোল্ড প্লে খ্যাত ক্রিস মার্টিন এবং চেইনস্মোকার ব্যান্ড।

হীরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোককে বিয়ে করতে চলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ অম্বানির ছেলে আকাশ অম্বানি। আশা করা হচ্ছে এ বছরের সবথেকে ঝাঁ চকচকে বিয়ে হতে চলেছে এটাই। ৯ মার্চ বিয়ে স্থির হয়েছে। তারপরে ১০ ও ১১ তারিখ দু'টি রিসেপশন অনুষ্ঠান হবে। আইএএনএস-এর রিপোর্ট অনুযায়ী বহু সেলেব্রিটিই সেখানে উপস্থিত থাকবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement