হোমবলিউড

সর্বনাশা খেলায় মেতেছেন নওয়াজ-সইফ! জানেন, কী সেই খেলা?

আজকেই ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ হয়েছে। প্রথম সিজনে গ্যাংস্টার হিসেবে দেখা গেছিল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। ইন্সপেক্টর হয়েছিলেন সইফ আলি খান। এবার তিনিই পর্দা জুড়ে থাকছেন রহস্য ভেদ করতে। আর থাকছে গণেশের ছড়ানো রহস্যের জাল। সিজন ২-এর শুরুতেই যা শোনা যাবে নওয়াজের মুখে। এই খেলাকে তিনি নাকি ততটাও পাত্তা দেননি। কিন্তু পরে বুঝেছেন, এই খেলাই আসল খেলা!

  | July 09, 2019 15:09 IST (নিউ দিল্লি)
Sacred Games 2 Trailer

নয়া লুকে নওয়াজউদ্দিন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • কালকি, পঙ্কজ ত্রিপাঠি, রণবীর সোরে আছেন এই থ্রিলারে
  • আগামী ১৫ অগাস্ট সেক্রেড গেম ২-র প্রিমিয়ার হবে
  • সিরিজের যুগ্ম পরিচালক অনুরাগ কাশ্যপ, নীরজ জ্ঞান

গ্যাংস্টার গণেশ গাইতোন্ডে (Ganesh Gaitonde's (Nawazuddin Siddiuqui) মৃত। তারপরেও নানা সমস্যায় নাজেহাল ইন্সপেক্টর সরতাজ সিং। গণেশ চলে গেলেও রেখে গেছে একগাদা ধাঁধাঁ। আর তার জট ছাড়াতে ছাড়াতেই নাস্তানাবুদ হচ্ছেন সরতাজ। আপাতত এই গল্প নিয়ে আসছে সেক্রেড গেম সিজন ২ (Sacred Games season 2)। আজকেই ওয়েব সিরিজের ট্রেলার (trailer) লঞ্চ হয়েছে। প্রথম সিজনে গ্যাংস্টার হিসেবে দেখা গেছিল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। ইন্সপেক্টর হয়েছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। এবার তিনিই পর্দা জুড়ে থাকছেন রহস্য ভেদ করতে। আর থাকছে গণেশের ছড়ানো রহস্যের জাল। সিজন ২-এর শুরুতেই যা শোনা যাবে নওয়াজের মুখে। এই খেলাকে তিনি নাকি ততটাও পাত্তা দেননি। কিন্তু পরে বুঝেছেন, এই খেলাই আসল খেলা! কী সেই সর্বনেশে খেলা? এই ধাঁধাঁর উত্তর লুকিয়ে সিজন ২-এ। নওয়াজের নতুন লুক ইতিমধ্যেই নজর কেড়েছে। 

এছাড়াও থাকছে নতুন তিনটি চরিত্র। তাতে অভিনয় করতে দেখা যাবে কালকি কোয়েচলিন, পঙ্কজ ত্রিপাঠি, রণবীর শোরেকে। দেখুন সিজন ২-এর ট্রেলার:

অন্তর্বাস সংস্থা খুললেন সানি! বললেন, 'কে, কী বলল তাতে আমার কী?'


দ্বিতীয় সিরিজে সহ পরিচালক হিসেবে বিক্রমাদিত্য মতওয়ানের জায়গায় দেখা যাবে নীরজ জ্ঞানকে। প্রধান পরিচালক অনুরাগ কাশ্যপ। 

রণভীর সিংয়ের সঙ্গে মিশেই কি বদলে গেল কপিল দেবের লুক? কী বললেন শরিব হাসমি?

২০১৮-র নভেম্বরে সিজন ২-এর শুট যখন শুরু হয়েছিল তখন নওয়াজউদ্দিন ছিলেন কেনিয়ার নাইরোবিতে। আর সইফ মুম্বই। আর কোনো উপায় না দেখে নীরজ নাইরোবিতে গিয়ে নওয়াজের অংশ শুট করেন। মুম্বইয়ে সইফকে সামলে নেন অনুরাগ। এভাবেই এই বছরের ফেব্রুরিতে শুট শেষ হয়। মে মাসে মুক্তি পাওয়া টিজারে সবিতা ধুলিপালা সহ সমস্ত নতুন চরিত্রদের সামনে নিয়ে আসা হয় দর্শকদের। 

বিক্রম চন্দ্রর উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজের সিজন ২-এর প্রিমিয়ার হবে নেটফ্লিক্সে ১৫ অগাস্ট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement