হোমবলিউড

লড়াই শেষ, মাত্র ২৬-এই ব্রেস্ট ক্যান্সার কেড়ে নিল নওয়াজের বোনকে

মাত্র ১৮ বছরেই ব্রেস্ট ক্যান্সার ( breast cancer) ধরা পড়েছিল তাঁর। শনিবার শেষ হল তাঁর লড়াই। মাত্র ২৬-য়েই ক্যান্সার কেড়ে নিল শ্যামাকে।

  | December 09, 2019 11:33 IST (নয়া দিল্লি)
Nawazuddin Siddiqui

Nawazuddin had tweeted this photo last year (courtesy Nawazuddin_S)

Highlights

  • গত বছর থেকে ক্যান্সারে ভুগছিলেন নওয়াজের বোন
  • রবিবার তাঁর শেষকৃত্য সম্পন্ন
  • মাত্র ১৮-তেই তাঁর প্রথম ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে

মাত্র ১৮ বছরেই ব্রেস্ট ক্যান্সার ( breast cancer) ধরা পড়েছিল তাঁর। advanced stage তখনই। তাই নিয়ে লড়াই চালিয়ে গেছেন 'সেক্রেড গেম' খ্যাত অভিনেতা নওজায়উদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) বোন শ্যামা তামসী সিদ্দিকি (Syama Tamshi Siddiqui)। শনিবার শেষ হল তাঁর লড়াই। মাত্র ২৬-য়েই ক্যান্সার কেড়ে নিল শ্যামাকে। পরিবার সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, এর আগে নাকি একটি পোস্টে নওয়াজ জানিয়েছিলেন তাঁর বোনের অসুস্থাতার কথা। বোন যখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তখন নওয়াজ ব্যস্ত আমেরিকায়। বাংলাদেশের পরিচালক মুস্তিফা শারওয়ার ফারুকির আগামী ছবি No Land's Man-এর শুটিংয়ে। শ্যামার শেষকৃত্য সম্পন্ন হয়েছে উত্তরপ্রদেশে নওয়াজদের গ্রাম বুধানায়। 

'ইয়ে রিস্তে হাম নেহি তোড়েঙ্গে', 'বীরু'কে জন্মদিনে কারা বললেন একথা?

বোনের ২৫ বছরের জন্মদিনে একটি পোস্ট করেছিলেন নওয়াজ। আবেগে জড়ানো সেই পোস্টে লেখা ছিল: "মাত্র ১৮ বছর বয়স থেকে স্তন ক্যান্সারের সঙ্গে লড়ছে বোন। মনের প্রচণ্ড জোর নিয়ে। এবং সেই লড়াই আজও চলছে। কুর্নিশ শ্যামা।"

দেখুন নওয়াজের ট্যুইট:




বড় পর্দায় নওয়াজের শেষ ছবি মোতিচুর চাকনাচুর। আথিয়া শেট্টির সঙ্গে এই ছবিতে তাঁর অভিনয় দর্শকমনে সাড়া জাগাতে পারেনি সেভাবে। এছাড়া, তাঁর হাতে রয়েছে বোলে চুড়িয়া। নভেম্বরে নেটফ্লিক্সের সেক্রেড গেম সিরিজের জন্য তিনি সম্মানিত হন আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে।

(তথ্যসূত্র PTI)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com