হোমবলিউড

ওয়ার্ল্ড অফ ডান্সের বিশ্বসেরা হল ভারতের দ্য কিংস! অভিনন্দনের বন্যা বলিউডে

রেমো ডি’সুজা তার আসন্ন চলচ্চিত্র স্ট্রিট ডান্সার 3ডি তে কয়েকটি নাচের কোরিওগ্রাফির জন্য কিংস দলের প্রধান কোরিওগ্রাফার সুরেশ মুকুন্দের সাথে যোগাযোগও করেছেন। সুরেশ আইএএনএসকে বলেন, “আমাকে এই সিনেমার দুই বা তিনটি গানের কোরিওগ্রাফি করার জন্য যোগাযোগ করা হয়েছে, তবে তারিখ নিশ্চিত করা হয়নি।” 

  | May 08, 2019 15:59 IST (নিউ দিল্লি)
World Of Dance

World Of Dance; বিচারকদের সঙ্গে দ্য কিংস (The Kings) দল

Highlights

  • পুরস্কার হিসেবে ১ মিলিয়ন ডলার পেয়েছে দ্য কিংস
  • বরুণ ধাওয়ান লিখেছেন, "তোমাদের জন্য গর্বিত"
  • শ্রদ্ধা কাপুরও শুভেচ্ছা জানিয়েছেন

সারা বিশ্বের দরবারে নাচের সেরা দলের খেতাব ছিনিয়ে নিল ভারতের নাচের দল! এনবিসি'র (NBC) নাচের রিয়ালিটি টিভি শো ‘ওয়ার্ল্ড অফ ডান্সে'র (World of Dance) বিজয়ী হল দ্য কিংস (The Kings)। সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা ভক্তদের কাছ থেকে তো বটেই বলিউড তারকাদের কাছ থেকেও প্রচুর ভালোবাসা ও প্রশংসা সংগ্রহ করেছে এই নাচের দল। বিশ্বজয়ের পরেই দ্য কিংস দলকে শুভেচ্ছা জানিয়েছেন স্ট্রিট ডান্সার 3 ডি চলচ্চিত্রের তারকা শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং চলচ্চিত্রের পরিচালক রেমো ডি'সুজা (Remo D'Souza)। 

Met Gala 2019:..এ কী সাজে! প্রিয়াঙ্কা ও দীপিকার এমন সাজের পিছনে রহস্য জানেন?

দ্য কিংস দলের চূড়ান্ত পারফরম্যান্সের একটি ভিডিও ভাগ করে নিয়েছেন বরুণ ধাওয়ান এবং এমন বড় জয়ের জন্য নাচের এই দলকে অভিনন্দনও জানিয়েছেন তিনি। বরুণ লিখেছেন, “দ্য কিংসরা বিশ্ব চ্যাম্পিয়ন। তোমাদের জন্য গর্বিত এবং Street Dancer 3D তে সবার সঙ্গে কাজ করার জন্য সত্যিই অধীর আগ্রহে অপেক্ষা করছি।”



শ্রদ্ধা কাপুর তাঁর সিনেমা এবিসিডি ২তে এই দলের সঙ্গে কাজ করেছেন, তিনিও লিখেছেন: “বিশ্ব চ্যাম্পিয়ন! রাজাদের প্রত্যেকের জন্য প্রচণ্ড গর্বের মুহূর্ত। এবিসিডি 2 এ তোমাদের সঙ্গে কাজ করতে পারার জন্য গর্বিত এবং এখন তোমরা বিশ্ব চ্যাম্পিয়ান!”


কিংসদের এই জয় অবশ্য ভক্তদের কাছে আকস্মিক নয় কারণ ১৪ সদস্যের এই দল এই শোয়ের সবথেকে পছন্দসই দলগুলির মধ্যেই একটি ছিল এবং সবসময় বিচারকদের প্যানেল থেকে দুর্দান্ত ফলাফলই পেতেন তাঁরা। বিচারকদের মধ্যে ছিলেন জেনিফার লোপেজ, নে-ইয়ো এবং ডেরেক হাফ। এখানে কিংসদের চূড়ান্ত অনুষ্ঠানের ভিডিও দেখুন:


মালহারি, ইয়ে রাতে এবং তাত্তাদ তাত্তাদের মতো জনপ্রিয় বলিউড ট্র্যাকের সঙ্গে কিংস দলের নাচ ভক্তদের কাছে এই দলের সেরা উপহার বলেই মনে করা হয়।


চলচ্চিত্র নির্মাতা এবং নৃত্যশিল্পী রেমো ডি'সুজা তার আসন্ন চলচ্চিত্র স্ট্রিট ডান্সার 3ডি তে কয়েকটি নাচের কোরিওগ্রাফির জন্য কিংস দলের প্রধান কোরিওগ্রাফার সুরেশ মুকুন্দের সাথে যোগাযোগও করেছেন। সুরেশ আইএএনএসকে বলেন, “আমাকে এই সিনেমার দুই বা তিনটি গানের কোরিওগ্রাফি করার জন্য যোগাযোগ করা হয়েছে, তবে তারিখ নিশ্চিত করা হয়নি।” 

Met Gala 2019: মেট গালাতেই প্রথম আলাপ, মেট গালাতেই চুম্বন নিক ও প্রিয়াঙ্কার

মজার বিষয় হল, এই প্রথমবার কিংস রিয়ালিটি শো জিতেছে এমন নয়। ভারতীয় রিয়ালিটি শো ইন্ডিয়াজ গট ট্যালেন্ট সিজন 3 এর বিজয়ী ছিল তাঁরা এবং ওয়ার্ল্ড হিপ-হপ ডান্স চ্যাম্পিয়নশিপে ২০১৫ সালে দ্বিতীয় রানার্সআপ হন তাঁরাই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement