হোমবলিউড

রণবীর আলিয়ার বিয়ের তোড়জোড় করতে দেশে ফিরবেন ঋষি কাপুর! কিন্তু কবে?

সূত্রের খবর তাঁদের ছেলে রণবীরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের (Ranbir Kapoor and Alia Bhatt wedding) প্রস্তুতি নিতে ঋষি কাপুর দেশে ফিরবেন। কাপুর পরিবার জানিয়েছে, ঋষি কাপুরের চিকিৎসা গত বছরের সেপ্টেম্বরে শুরু হয় মার্কিন যুক্তরাষ্ট্রে।

  | March 19, 2019 14:49 IST (নিউ দিল্লি)
Rishi Kapoor

ছবিটি ইন্সটাগ্রামে দিয়েছেন নিতু কাপুর

Highlights

  • রণধীর কাপুর ও করিশ্মার সঙ্গে নিতু ও ঋষি কাপুর
  • সর্বকালের সর্বশ্রেষ্ঠ ভাই, লিখেছেন নিতু
  • কবে দেশে ফিরবেন ঋষি কাপুর? জানা নেই

বর্তমানে চিকিত্সকের জন্য নিউ ইয়র্কে রয়েছেন বরিষ্ঠ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। ঋষি কাপুরের স্ত্রী নিতু ৬৬ বছর বয়সী এই অভিনেতার একটি নতুন ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর এবং ভাইঝি করিশ্মা কাপুরকেও। “সর্বকালের সর্বশ্রেষ্ঠ ভাই”, নিতু কাপুর পোস্টের শিরোনামে লিখেছেন। নিতু কাপুর বলেন যে কাপুর ভাইরা সবসময় একটাই বিষয় নিয়ে কথা বলেন, তা হ'ল- খাবার। ঋষি ও নিতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনি নিতু কাপুরের পোস্টে লাইকও করেছেন। নিতুর পোস্ট করা এই ছবিটি হাসপাতালের একটি ওয়ার্ডে বিছানায় ঋষি কাপুরের বসে থাকা অবস্থাতেই তোলা হয়েছে।

স্বাভাবিকভাবেই নানা মানুষ মন্তব্য করে জানতে চেয়েছেন কী হয়েছে ঋষির, তাঁর সুস্বাস্থ্য কামনাও করেছেন অনেকেই। কাপুর পরিবার ঋষি কাপুরের চিকিৎসা অবস্থা সম্পর্কে অত্যন্ত গোপনীয়তা বজায় রেখেছেন। প্রথমে গুজব ছড়িয়ে পড়ে যে ঋষি কাপুরের ক্যান্সার ধরা পড়েছে। নিতু কাপুরের পোস্ট দেখুন- 

ট্রেন্ডলিস্টে ফের মালাইকা-অর্জুন! এবার দায়ী মালাইকার পোশাক!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The bestest brothers ever their conversation is only food though #family #bond #forever


A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

 

নিতু আগে ইন্সটাগ্রামে একটি ছবি দিয়েছিলেন, যাতে লিখেছিলেন, “কাপুর সাহেবের চুল সব সময় উস্কোখুস্ক! জোশ দুর্দান্ত! এই লুকটা ভালোই লাগে।”

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kapoor Saab's hair all buzzzzed !!! Josh is great !!! Love this look

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

 

নিতু কাপুরের (Neetu Kapoor) ‘একই ফ্লাইটে ফিরে আসবে' পোস্ট দেখে ভক্তদের ধারণা হয় যে, ঋষি কাপুর শীঘ্রই মুম্বাইয়ে ফিরবেন। যদিও কাপুর পরিবারের নিকটবর্তী একটি সূত্র জানায়, অভিনেতা বাড়ি ফেরার অপেক্ষাতেই আছেন, যদিও এখনই তা সম্ভব না। সূত্রের খবর তাঁদের ছেলে রণবীরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের (Ranbir Kapoor and Alia Bhatt wedding) প্রস্তুতি নিতে ঋষি কাপুর দেশে ফিরবেন। কাপুর পরিবার জানিয়েছে, ঋষি কাপুরের চিকিৎসা গত বছরের সেপ্টেম্বরে শুরু হয় মার্কিন যুক্তরাষ্ট্রে। আশা করা হচ্ছে কয়েক মাসের মধ্যেই তিনি বাড়ি ফিরে আসতে পারবেন। কিন্তু এই মাসের শেষে কোনওভাবেই নয়।" 

মাধুরীর সামনে নাচ- কী বলছেন আলিয়া নিজে?

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement