হোমবলিউড

জানেন, স্তন্যদান করতে করতেই সেটে শট দেন নেহা ধুপিয়া?

চটজলদি বিয়ে নিয়েও মুখ খোলেন নেহা। বলেন: "বিয়েটা এত তাড়াহুড়ো করে হয়েছিল যে অত কম সময়ে বিয়ের পোশাক বানাতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছিল তাঁদের।".

  | October 26, 2019 18:24 IST (Mumbai)
Neha Dhupia

মেয়ে মেহরের সঙ্গে নেহা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • নেহার কথায়, মেহর তাঁর সবসময়ের ভালো সঙ্গী
  • অঙ্গদ বেদীর সঙ্গে তাঁর বিয়ের কথাও বলেন
  • অভিনেত্রী জানান, খুব তাড়াহুড়ো করে বিয়ের পোশাক বানিয়েছিলেন

২০১৮-য় বিয়ে। এবং সেই বছরের নভেম্বরেই জন্ম অঙ্গদ বেদী-নেহা ধুপিয়ার প্রথম সন্তান মেহরের (Mehr)। তারপরেও কিন্তু কাজ থেকে সরে থাকেননি অভিনেত্রী (Neha Dhupia)। কী করে এই অসম্ভবকে সম্ভব করেছেন? সম্প্রতি এই প্রশ্ন উঠে এসেছে। রমেডি নাউ (Romedy Now)-এর দ্য লাভ লাফ লাইভ শো (The Love Laugh Live Show) এই প্রশ্নের উত্তরে নেহা হাসতে হাসতে জানিয়েছেন, মেয়ে তাঁকে শিখিয়ে দিয়েছে, কী করে কাজ করতে করতে সময় বের করে নিতে হয়। তিনি মজা করে বলেছেন, এব্যাপারে মেহর তাঁর থেকেও বেশি দক্ষ। এরপরেই সোজাসাপ্টাভাবে নেহার মন্তব্য, তিনি সব জায়গায় নিয়ে যান মেহরকে। এমনকি শুটিং স্পটে, শট দেওয়ার সময়েও। শট দিতে দিতে মেয়ে কেঁদে উঠলে বা তাকে স্তন্য দিতে হলে তিনি পরিচালকের কাছএ অনুরোধ জানান, তাঁর ক্লোজ আপ শট নিতে। এভাবেই শট দিতে দিতে স্তন্যদান করেন তিনি! 

রণবীরের সাথে কাটানো জীবনের সুন্দর মুহূর্ত নিয়ে মুখ খুললেন Alia, দেখুন Viral Video

চটজলদি বিয়ে নিয়েও মুখ খোলেন নেহা। বলেন: "বিয়েটা এত তাড়াহুড়ো করে হয়েছিল যে অত কম সময়ে বিয়ের পোশাক বানাতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছিল তাঁদের।".



নেহা জানান, " সে কী ভয়ানক অবস্থা! মেহেন্দির মাত্র তিন ঘণ্টা আগে শপিং মলে গিয়ে বিয়ের পোশাক কিনেছিলাম। কিছুতেই নিজের মাপের জামা খুঁজে পাচ্ছি না। শেষে অনেক খুঁজে ড্রেস কিনি। তাও কেনার আগে ডিজাইনারকে বলে নিয়েছিলাম, মাপের সমস্যা হলে ফেরত দিয়ে যাব!" 

ঝিলে স্নান করছেন করিশ্মা, ভাইরাল ছবি দেখলে বলবেন Karisma-র ''করিশ্মা''

এই বিয়ে নিয়ে কী বলেছেন অঙ্গদ? অভিনেতার কথায়, "নেহাকে বিয়ের আগে কমিটমেন্ট ফোবিয়া ছিল আমার। বিয়ের পর সব উধাও!" 


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement