হোমবলিউড

ভাই-বোনের এমন খুনসুটি দেখে মন ভালো হয়ে যাবে আপনারও, দেখুন Neha Kakkar-এর ভাইরাল ভিডিও

এখন মনোরঞ্জনের দুনিয়ার অন্যতম নাম  নেহা কক্কর (Neha Kakkar)। যেখানেই যাচ্ছেন নিজের আলাদা পরিচয় গড়ে তুলছেন তিনি

  | February 14, 2020 11:16 IST (নিউ দিল্লি)
Neha Kakkar

সোশ্যাল মিডিয়ায় Viral নেহা কক্করের ভিডিও

Highlights

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নেহা কক্করের ভিডিও
  • এই ভিডিও-তে নেহার সাথে টনিকেও দেখা গেছে
  • ভাইয়ের গালে থাপ্পড় কষালেন নেহা

এখন মনোরঞ্জনের দুনিয়ার অন্যতম নাম  নেহা কক্কর (Neha Kakkar)। যেখানেই যাচ্ছেন নিজের আলাদা পরিচয় গড়ে তুলছেন তিনি। আজকাল 'ইন্ডিয়ান আইডল'(Indian Idol)-এর মঞ্চ ছেয়ে আছে নেহার নামে। সেখানে তিনি যেমন বিচারকের পদটি অলঙ্কৃত করেছেন, তেমনি  পেয়েছে তাঁর 'গোয়া বিচ' (Goa Beach) গানটি। মুক্তি পাওয়ার সাথে সাথে সুপার ভাইরাল। অন্যদিকে নেহা ও টনি কক্করের আর একটি ভিডিও আজকাল  সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। এই ভিডিও-তে আপনারা দুই ভাই-বোনের খুনসুটি দেখতে পাবেন। নেহার চুল ধরে টানে তাঁর ভাই তিনি কক্কর আর রাগের বশে ভাইকে থাপ্পড় মেরে বসেন নেহা। নেহার এই ভিডিও তাঁর ভক্তদের কাছে জনপ্রিয়তা কয়েক গুণ বৃদ্ধি করেছে।  

'ছোটু বাচ্চা'-র বড় চমক! প্রতিযোগীর গান শুনে কেঁদে ফেললেন নেহা?


@nehakakkar

Our Very First TikTok on our #GoaBeach Song! tonykakkar #Sorry Bhaiyuuuu #TiktokIndia#TonyKakkar#NehaKakkar


♬ original sound - Neha Kakkar


প্রসঙ্গত, নেহা তাঁর ভাই টনির সঙ্গে 'গোয়া বিচ'-এর একটা গানের ভিডিও বানাচ্ছিলেন, সেই সময় তাঁর ভাই তাঁর চুল ধরে টানলে, তিনি রাগের ভান করেন এবং ভাইয়ের গালে একটা থাপ্পড় মারেন। কিন্তু থাপ্পড়টা একটু জোরেই পড়ে তাঁর ভাইয়ের গালে। যাতে করে প্রথমে নেহা একটু থতমত খেয়ে যান ও কান ধরে ভয় কাছে ক্ষমা চেয়ে বসেন।  এই ভিডিওতে, ভাই-বোনকে আনন্দের সঙ্গে মজা করে নাচ করতে দেখা যাচ্ছে। ভিডিও-তে টনি ও নেহা দুজনকেই খুব সুন্দর দেখাচ্ছে।    

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা দিল্লিতে থাকেন, অনেক ছোট বয়স থেকেই তিনি গান গাইতেন।২০০৬ সালে আয়োজিত ইন্ডিয়ান আইডল অংশ নিয়েছিলেন নেহা,  সেখান থেকেই তার জনপ্রিয়তার শুরু।আর আজ তিনি ইন্ডিয়ান আইদলের জজ। তার প্রেমিক হিমাংশ কোহলির সাথে তার ব্রেকআপ হয়ে গেছে, সে খবর তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের জানিয়েছিলেন।  সেই সময় তিনি যথেষ্ট আবেগ প্রবন হয়ে গেছিলেন, তা তার প্রতিটা পোস্ট দেখেই বোঝা যেত।  কিন্তু এখন তার কেরিয়ারই তার প্রধান লক্ষ্য।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com