হোমবলিউড

Neha Kakkar Video: দেখে আপনার মনে হতে পারে, নতুন কোনও সম্পর্কে বাঁধা পড়ছেন নাকি নেহা!

Neha Kakkar Dance Video: নেহা কক্কর সম্প্রতি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, এক কথায় তা আলোড়ন সৃষ্টি করেছে

  | December 22, 2019 00:03 IST (নয়াদিল্লি)
Neha Kakkar

Neha Kakkar-এর ভাইরাল ভিডিও

Highlights

  • Neha Kakkar-এর ভাইরাল ভিডিও
  • এই গানটি মুক্তি পাওয়ার সাথে সাথে ইউটিউব-এ প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে
  • এই ভিডিওতে নেহা কক্করকে নাচতে দেখা গেছে

গান ও নাচ দুই দিয়েই সোশ্যাল মিডিয়াকে যদি কেউ মাতিয়ে রাখতে পারেন, তাহলে তিনি হলেন  নেহা কক্কর (Neha Kakkar)। গানের সাথে সাথে তিনি তার নাচের দক্ষতার জন্যও পরিচিত। নেহা কক্করের ভিডিও (Neha Kakkar Video) সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ভাবে ভাইরাল। তার ভক্তদের জন্য গান গাওয়ার পাশাপাশি, তিনি ইনস্টাগ্রামে নাচ এবং কমেডি ভিডিও পোস্ট করেন। নেহা কক্কর সম্প্রতি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, এক কথায় তা আলোড়ন সৃষ্টি করেছে। এই ভিডিওতে নেহা কক্করকে নাচতে দেখা গেছে।এই ভিডিওতে তার ভক্তদের প্রচুর কমেন্ট দেখা গেছে ।

গোয়েন্দার ঈশ্বর ভক্তি! দক্ষিণেশ্বরে মায়ের কাছে ফেলুদা


A post shared by Neha Kakkar (@nehakakkar) on



নেহা কাক্করের এই ভিডিওটি 32 লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এই ভিডিওতে, তিনি তার গান  'পুছদা হি নহি' নেচেছেন। সম্প্রতি তাঁর  'পুছদা হি নহি' মুক্তি পেয়েছে। এই গানটি মুক্তি পাওয়ার সাথে সাথে ইউটিউব-এ প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। এখনও অবধি এই গানটি সহস্রাধিকবার দেখা হয়েছে। নেহা কক্করের এই গানে রোহিত খানদেলওয়ালকেও দেখা গিয়েছিল। তিনি শুধুমাত্র তার সাথে সঙ্গ দিতে এসেছিলেন, তবে দুজনেই যে অভিনয়ে যথেষ্ট পটু, তা তাদের নাচ দেখলেই বুঝতে পারবেন। 

গোরুর মাংস খেয়ে ‘হেনস্থা' হলেন সৃজিত! পাল্টা হুমকি পরিচালকেরও



নেহা কক্কর দিল্লির বাসিন্দা এবং শৈশব থেকেই গান গেয়ে মনোরঞ্জন করেছেন বহু মানুষের। নেহা কক্কর ২০০৬ সালে রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এ অংশ নিয়েছিলেন এবং তিনি বর্তমানে ওই শো-এর বিচারকের আসনটি অলঙ্কৃত করেন। এর আগে নেহা কক্কর সোশ্যাল মিডিয়া-তে প্রেমিক হিমাংশু কোহলির সাথে ব্রেকআপের কথা জানিয়েছিলেন এবং অনেক অনুষ্ঠানে তাকে খুব আবেগ প্রবন হতেও দেখা গিয়েছিল। তবে এখন তিনি আবার নিজের ক্যারিয়ারে দিকে আলোকপাত করেছেন, এবং উত্তর-উত্তর সেই দিকেই এগিয়ে চলেছেন তিনি ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com