হোমবলিউড

Neha Kakkar -এর রোমান্টিক নাচ, Video দেখলে অবাক হবেন আপনিও

নেহার (Neha Kakkar) এই ভিডিও দেখার পর তার ভক্তরা প্রচুর মন্তব্য করেছেন। নেহার এই নতুন গান ইউটিউবে ছেয়ে গেছে

Neha Kakkar

দেখুন নেহার (Neha Kakkar) রোমান্টিক ভিডিও

Highlights

  • দেখুন নেহার ভাইরাল রোমান্টিক ভিডিও
  • পাঞ্জাবি গানে জমিয়ে নাচলেন তিনি
  • সোশ্যাল মিডিয়াতে ভাইরাল নেহা কক্করের ভিডিও

বলিউডের অন্যতম গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) ভিডিও সোশ্যালে আসতে দেরি হয়, কিন্তু তা ভাইরাল হতে সময় লাগে না।এমনকি তার টিকটক ভিডিও গুলি পর্যন্ত তার ভক্তদের খুবই পছন্দ, তারা খুবই মজা করে সেই ভিডিও গুলি দেখে এবং শেয়ার করে।নিজের ভিন্ন স্টাইলে আবার নেহা কক্কর মাতিয়ে দিয়েছেন তার ভক্তদের।ইন্টারনেটে তার এই ভিডিও খুব দেখা হচ্ছে।সম্প্রতি নেহার 'Wah Wai Waah' গানটি মুক্তি পেয়েছে। এই পাঞ্জাবি  গানে নেহার সাথে গায়ক সুক্ষী মিউজিক্যাল ডক্টরসকেও দেখা গেছে। নেহার এই ভিডিও ইউটিউবেও খুবই ট্রেন্ড করছে।  

Watch Video: মেয়ে সারার কীর্তিতে লজ্জায় মুখ ঢাকলেন মা অমৃতা!

@nehakakkar u are #wahwaiwahh Waiting fo ur tiktok videos!! #wahwaiwahh so we can chek and repost!! #tiktok @indiatiktok

A post shared by Sukhe Muzical Doctorz (ਡੌਕਟਰਜ) (@sukhemuziicaldoctorz) on


এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ছেয়ে গেছ।এন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিও পাঞ্জাবি গায়ক নিজের ইন্সটাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ভিডিওতে দুই গায়ক-গায়িকাকে রোমান্টিক নাচ নাচতে দেখা যাচ্ছে। কমলা রঙের পোশাকে নেহাকে খুবই সুন্দর দেখাচ্ছে। 

Durga Puja 2019: অমিতাভ-জয়ার পুজো কাটলো মুখার্জি পরিবারের সাথে, দেখুন বিশেষ কিছু Photos


নেহার এই ভিডিও দেখার পর তার ভক্তরা প্রচুর মন্তব্য করেছেন। নেহার এই নতুন গান ইউটিউবে ছেয়ে গেছে। এখনো পর্যন্ত এক কোটির বেশি লোক এই ভিডিও দেখেছে। এই গানটি টি-সিরিজের ছত্রছায়ায় মুক্তি লাভ করেছে। নেহার এই ভিডিও-তে লোকেরা যেভাবে লাইক ও মন্তব্য করেছে, তাতে করে বোঝা যাচ্ছে যে, তিনি তার ভক্তদের কাছে কতটা জনপ্রিয়। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com