হোমবলিউড

নেহা কক্করের মুখোমুখি হিমাংশু কোহলী, মুখ খুললেন ব্রেকআপ নিয়ে

হিমাংশ কোহলী নেহা কক্কর (Neha Kakkar) সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, "ও টিভি শো-তে প্রকাশ্যে কেঁদেছে আর তা দেখে  সবাই নিশ্চিত হয়ে যায় যে, আমিই দোষী।

  | February 19, 2020 08:00 IST (নিউ দিল্লি)
Neha Kakkar

এবার ব্রেকআপ নিয়ে মুখ খুললেন Neha Kakkar-এর প্রাক্তন প্রেমিক Himansh Kohli

Highlights

  • এবার ব্রেকআপ নিয়ে মুখ খুললেন হিমাংশু কোহলী
  • নেহাই বিয়ে করতে চায়নি: হিমাংশু কোহলী
  • নেহাই চেয়েছিল সম্পর্ক ভেঙে দিতে

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar) প্রায়শই তাঁর মিষ্টি কণ্ঠস্বর ও গানের জন্য শিরোনামে থাকেন। তাঁর গানগুলি সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল। তবে সম্প্রতি নেহা শুধু গানের জন্য নয় তাঁর ব্রেকআপের জন্য শিরোনামে স্থান পেয়েছেন। কিছু দিন আগেই হিমাংশু কোহলী (Himansh Kohli) ও নেহা কক্করের সম্পর্কের মধ্যে ভাঙন ধরে, এরপর নেহা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে জনপ্রিয় রিয়ালিটি শো-তে নিজের দুঃখের কথা জানান। তবে হিমাংশু কোহলী-র পক্ষ থেকে কোনও কথা শোনা যায়নি। এবার মুখ খুললেন জনপ্রিয় গায়ক হিমাংশু কোহলী, তিনি জানিয়েছেন, নেহাকে নাকি হিমাংশু বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু নেহা নিজেই এই সম্পর্ক ভাঙেন। তাঁর মতে তিনি চুপ করে আছেন বলে, সবাই তাঁকে ভুল বুঝছে। 

ক্যামেরায় অন্য রূপে ধরা দিলেন ভূমি পেডনেকর, সঙ্গে আছেন অনন্যা, কৃতি, দেখুন ভাইরাল ছবি

বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাতকারে হিমাংশু কোহলী (Himansh Kohli) নিজের এবং নেহা কক্করের (Neha Kakkar) বিচ্ছেদ সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, "আমার তরফ থেকে এই সম্পর্ক ভাঙা হয়নি, তবে যখন এই নিয়ে জল্পনা শুরু হয়, তখন আমার সমস্ত বিষয়গুলি অদ্ভুত লাগতে শুরু করে, ওই সময়টা আমার জীবনের সবচেয়ে খারাপ সময়। আজ সব কিছু ঠিকঠাক হয়ে গেছে, কিন্তু এমন একটি সময় গেছে যখন গোটা বিশ্ব আমাকে সোশ্যাল মিডিয়ায় অভিশাপ দিয়েছে। সত্য কেউ জানতে চায়নি, অথচ সকলের চোখে আমি খলনায়ক হয়ে যাই। এটা খুব দুঃখের বিষয়, আমি কিছুই বলছিলাম না আর নেহা যা বলেছিল তার ভিত্তিতে লোকেরা আমার সম্পর্কে তাদের মতামত তৈরি করেছিল।"

প্রয়াত তাপস পাল! ছবিতে স্মরণে অভিনেতা রাজনীতিবিদের জীবন


হিমাংশ কোহলী নেহা কক্কর সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, "ও টিভি শো-তে প্রকাশ্যে কেঁদেছে আর তা দেখে  সবাই নিশ্চিত হয়ে যায় যে, আমিই দোষী। আমিও কান্নাকাটি করতে চেয়েছিলাম, কিন্তু পারিনি, বরং দৃঢ়তার সাথে সম্পূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে চেয়েছিলাম। আমারও এই বিষয়ে বহু কিছু লিখতে ইচ্ছা করত কিন্তু নিজেকে সংযত রেখেছিলাম, কারণ আমর বারংবার একটাই কথা মনে হয়েছে, এই মানুষটিকে কোনও একসময় আমি ভালোবেসেছি। হিমাংশু জানিয়েছিলেন যে, ব্রেকআপের সিদ্ধান্ত নেহার তাঁর নয়। তিনি আরও জানান, "এই  সময় প্রচুর ঘটনা ঘটেছিল, যা নিয়ে আমি কথা বলতে চাই না। আমি কেবল এটাই বলতে পারি যে, ও আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখতে চায়নি, তাই আমার আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই।''


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com