হোমটিভি

এই অভিনেতার সঙ্গে প্রেম করছেন নেহা কাক্কার

  | September 20, 2018 20:05 IST (নিউ দিল্লী)
Indian Idol

ইন্ডিয়ান আইডলের সেটে নেহা কাক্কার ও হিমাংশ কোহলি। (সৌজন্যে টুইটার)

"নিঃসন্দেহে চিরকাল মনে রাখার মতো একটা মুহূর্ত", লিখেছেন হিমাংশ কোহলি।

বহু জল্পনার পর শেষমেশ গায়িকা নেহা কাক্কার এবং অভিনেতা হিমাংশ কোহলি টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিলেন। বিশাল দাদলানি এবং অনু মালিকের সঙ্গে অন্যতম বিচারকের ভূমিকায় দেখা যাবে নেহা কাক্কারকে। হিমাংশ এতদিন নেহার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি কিন্তু তিনি আচমকা এই দিন সেটে উপস্থিত হয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন। বলা বাহুল্য হিমাংশকে দেখে আপ্লুত হয়ে পড়েন নেহা। বৃহস্পতিবার হিমাংশ ইন্ডিয়ান আইডলের সেট থেকে নেহার সঙ্গে একটা ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। পোষ্টের ক্যাপশনে কী এমন লিখেছেন হিমাংশ যে সেখানে কিছুক্ষণের মধ্যেই 72 হাজারের বেশি লাইক পড়ে গেল? চলুন দেখে নেওয়া যাক:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

On the sets of #IndianIdol to surprise this cute little gem of a person. @nehakakkar Definitely, a time to remember for life. @sonytvofficial Styled By @styledose1 Outfit By @abito_clothing #Indianidol10 #NehaKakkar #HimanshKohli

A post shared by Himansh Kohli (@kohlihimansh) on


 

দুজনকে একসঙ্গে দুর্দান্ত দেখাচ্ছে। তাই না?

মুম্বাই মিররের রিপোর্টে জানা গেছে শো চলাকালীন নেহা নাকি বুঝিয়ে দিয়েছেন তিনি এই অভিনেতাকে বিয়ে করতেও রাজি। এক সূত্র মারফত জানা যায়, ঐদিন শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমেডিয়ান সুনীল গ্রোভার। শো চলাকালীন তিনি নেহার স্বয়ংবর নামে একটা সেগমেন্ট পরিচালনা করছিলেন। সেই সময় হিমাংশ শোয়ের সঞ্চালক পরিতোষ ত্রিপাঠির সঙ্গে উপস্থিত হলে নেহা জানান, "ভবিষ্যতে আমি যখন বিয়ের কথা ভাববো তখন ওঁর কথা আমার মনে থাকবে।" সকলকে অবাক করে হিমাংশ প্রত্যুত্তরে জানান, "আমি তোমার এই কথাটার জন্যই তো অপেক্ষা করছিলাম।" এটা যদি হিন্ট না হয় তাহলে বাপু আমরা জানি না কাকে বলে!

এছাড়াও শো চলাকালীন হিমাংশ এবং নেহা ও হামসাফার গানের সঙ্গে পারফর্ম করেন। আসল গানেও নেহা এবং হিমাংশকেই কিন্তু পারফর্ম করতে দেখা গেছে। আর গানটা গেয়েছেন নেহা নিজেই।


নেহা একজন বলিউড গায়িকা যিনি দিলবার রিডক্স, মানালি ট্রান্স, ভাংরা তা সাজদা এবং কালা চশমা গানের জন্য বিখ্যাত। এছাড়াও তাকে বিভিন্ন গানের রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় দেখা গেছে।

হিমাংশ কোহলিকে ইয়ারিয়া, জিনা ইসি কা নাম হ‍্যায়, সুইটি ওয়েডস এনআরআই ছবিতে অভিনয় করতে দেখা গেছে। হামসে হ‍্যায় লাইফ ধারাবাহিক থেকে হিমাংশের অভিনয়ের পথচলা শুরু হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement