হোমবলিউড

আদিত্য সঙ্গে 'Daily Daily' গোয়া বিচ-এ! ফের ভাইরাল নেহা

সম্প্রতি নেহা কক্করের আরও একটি গান 'গোয়া বিচ' প্রকাশিত হয়েছে। এই গানে নেহা কক্করকে আদিত্য নারায়ণের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেছে।

  | February 15, 2020 20:13 IST (নয়া দিল্লি)
Neha Kakkar

Daily Daily Song Out: ফের হিট নেহা

Highlights

  • মুক্তি পেল নেহা কক্করের নতুন গান
  • 'ডেলি ডেলি' সুপারহিট ইউ টিউবে
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

মুক্তি পেয়েছে বলিউড মেলোডি ক্যুইন নেহা কক্করের (Neha Kakkar) নতুন গান 'ডেইলি ডেইলি' ('Daily Daily')। এই গানে অভিনেত্রী অবনীত কৌরের (Avneet Kaur) সঙ্গে টিকটক তারকা রিয়াজ আলিকে (Riyaz Aly) রোম্যান্স করতে দেখা গেছে। নেহা কক্করের নতুন গান প্রকাশের সঙ্গে সঙ্গে ইউটিউবে ট্রেন্ডিং। গায়িকার কণ্ঠেও ভক্তরা এই গান পছন্দ করছেন। গানটি এখনও পর্যন্ত ৪১ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। 

টাইগারের মতো 'পাল্টি' খেলেন Disha Patani-ও! দেখুন, ভাইরাল ভিডিও




সম্প্রতি নেহা কক্করের আরও একটি গান 'গোয়া বিচ' প্রকাশিত হয়েছে। এই গানে নেহা কক্করকে আদিত্য নারায়ণের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেছে। এই গানের মাধ্যমে প্রথমবার নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ একসঙ্গে পর্দা শেয়ার করলেন।

বক্ষদেশে স্বল্পবাস, উড়ছে আঁচল, সাদা-কালোতেই তপ্ত যৌবন মালাইকার




নেহা কক্কর দিল্লির বাসিন্দা। ছোট থেকেই গান করছেন। ২০০৬-এ রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল'-এ অংশ নিয়েছিলেন নেহা। সেখান থেকে নিজেরল প্রতিভায় শীর্ষে উঠে বর্তমানে তিনি শো-য়ের বিচারক। এর আগে নেহা কক্কর সোশ্যালে বয়ফ্রেন্ড হিমাংশ কোহলির সঙ্গে ব্রেকআপের কথা জানিয়েছিলেন। এবং অনেক অনুষ্ঠানে তাকে খুব আবেগময় হতে দেখা গিয়েছিল। তবে এখন তিনি আবার ক্যারিয়ারের দিকে মন দিয়েছেন। 


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com