হোমবলিউড

“সব হারিয়ে কী পেলাম..” বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ নিয়ে ইন্সটাগ্রামে লিখলেন নেহা কক্কর

নেহার  বয়ফ্রেন্ড এবং 'ইয়ারিয়া' চলচ্চিত্রের অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নেহার ব্রেকআপ বিষয়ে কিছু ব্যক্তিগত চিন্তাভাবনা তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

  | December 17, 2018 09:25 IST (নিউ দিল্লি)
Neha Kakkar

বলিউড গায়িকা নেহা কক্কর (ফাইল চিত্র)

Highlights

  • ব্রেকআপের ঘটনায় আবেগপ্রবণ শিল্পী নেহা কক্কর
  • সোশ্যাল মিডিয়াতেই তুলে ধরলেন মনোভাব
  • হিমাংশ কোহলির সঙ্গে ব্রেকআপ হয়েছে তাঁর

একের পর এক বলিউডি হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সঙ্গীত শিল্পী নেহা কক্কর। তবে শুধুই বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতেও সর্বদা লাইমলাইটে থাকার জন্যও তিনি সুপরিচিত। সোনি টেলিভিশনের গানের রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল' এর ১০ তম সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন নেহা। নেহা তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্পর্কে নানান কথাই শেয়ার করেন এবং স্বাভাবিকভাবেই সেই বিষয়ে আবেগপ্রবণও হয়ে পড়েন। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুযায়ী, নেহার  বয়ফ্রেন্ড এবং 'ইয়ারিয়া' চলচ্চিত্রের অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নেহার ব্রেকআপ বিষয়ে কিছু ব্যক্তিগত চিন্তাভাবনা তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। নেহাকে অনেক বারই ইন্ডিয়ান আইডলের সেটে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখাও গিয়েছে।

২ বছরের জন্মদিন কাটাতে সইফ-করিনার সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাড়ি তৈমুরের

5ulm3mag


dlep5c5g

হিন্দুস্তান টাইমসের দেওয়া স্ক্রিনশট অনুযায়ী নেহা তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে লিখেছেন, "আমি জানি যে আমি একজন সেলেব্রিটি। আমি এ সব লিখতে চাইনি, কিন্তু আমিও তো একজন মানুষকেই এবং একটু বেশিই ভেঙে পড়েছি। তাই আমি আমার অনুভূতি আটকাতে পারছি না। জানি, আমাদের সেলিব্রিটিদের দুই জীবন থাকে। একটি ব্যক্তিগত, একটি পেশাদার। ব্যক্তিগত জীবনে যাই খারাপ হোক না কেন, পেশাগত জীবনে আমাদের সর্বদা হাসিখুশি থাকতে হয়।" নেহা আরও লিখেছেন,"আমি জানি যে সবাই এই বিষয়ে কথা বলবে। মানুষ আমাকে বিচার করবে। জানি না মানুষ কি বলবে .. কিছু মানুষ আমার সম্পর্কে এমনও বলবেন যা আমি কখনো করিই নি… কিন্তু ঠিক আছে, আমার অভ্যাস হয়ে গেছে সব শুনে শুনে, সব সহ্য করে।''

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Himansh Kohli (@kohlihimansh) on


 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Himansh Kohli (@kohlihimansh) on


নেহা কক্কর এও লিখেছেন, "আমি জানতাম না এই পৃথিবীতে এত খারাপ মানুষও রয়েছে। সব কিছু হারিয়ে এখন বুঝতে পারছি। আমি নিজের সব কিছু দিয়ে দিলাম এবং পরিবর্তে পেলাম…..আমি বলতেও পারব না কী পেলাম!" নেহার এই ইমোশনাল পোস্ট ইন্টারনেটে বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ইন্ডিয়ান আইডালের সেট হিমাংশ কোহলিও এসেছিলেন, যেখানে দু'জনেই নিজস্ব অনুভূতি প্রকাশ করেন।

বিনোদনের আরও খবর এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement