হোমবলিউড

গাউন পরে সোনু নিগমের সঙ্গে এ কী করছেন নেহা কক্কর? দেখুন ভিডিও

নেহা কক্কর গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ২০০৬ সালে অংশ নেন এবং বর্তমানে এই শো-এরই বিচারক তিনি

  | January 11, 2019 11:52 IST (নিউ দিল্লি)
Neha Kakkar Viral Video

Neha Kakkar Video: সোনু নিগমের সঙ্গে মজার ভিডিওতে নেহা কক্কর

Highlights

  • ফের নেহা কক্করের ভিডিও ভাইরাল
  • গায়ক সোনু নিগমের সঙ্গে তাঁর ফটো শ্যুটের ভিডিও
  • চুটিয়ে মজা করছেন দু'জনে

নেহা কক্কর মানেই শুধু জনপ্রিয় গান নয়, সোশ্যাল মিডিয়াতেও সারাক্ষণ কিছু না কিছু করেই চলেছেন নেহা এবং তাঁর ভিডিওগুলি বেশ ভাইরালও হয়। নেহার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে নেহা কক্করের সঙ্গে আরেক জনপ্রিয় বলিউড গায়ক সোনু নিগমকেও দেখা যাচ্ছে। ভিডিওটি বেশ মজার!

কানপুরিয়া আন্দাজ'-এ দেখুন কি করল নেহা কক্কর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

নেহা কক্করের এই ভিডিও পোস্ট প্যাকআপের। সোনু নিগমকে দেখা যাচ্ছে তাঁর সঙ্গে। এই মজার ভিডিওতে নেহা কালো গাউনে শ্যুট করছিলেন। তখনই সোনু ঘাবড়ে যান এবং নেহা গাউন থেকে বেরিয়ে আসেন। নেহার গাউনের নীচের অংশে সেখানেই রয়ে যায়, এবং সোনু আবারও ঘাবড়ে যান।


গলার ক্যানসারের অস্ত্রোপচারের দিনেও জিমে গেলেন রাকেশ রোশন, কুর্ণিশ তার মনের জোরকে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

বলিউড গায়িকা নেহা কক্কর আদতে দিল্লির বাসিন্দা এবং শৈশব থেকেই গান শিখেছেন তিনি। ৩০ বছর বয়সী নেহা কক্কর গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ২০০৬ সালে অংশ নেন এবং বর্তমানে এই শো-এরই বিচারক তিনি। নেহাকে ২০১৪ সালে 'কমেডি সার্কাসকে তানসেন' এও দেখা যায়। নেহা 'সা রে গা মা পা লিটল চ্যাম্পস'-এও বিচারক ছিলেন। ২০০৮ সালে নেহার প্রথম অ্যালবাম 'নেহা- দ্য রক স্টার' প্রকাশ্যে আসে। তাঁর সুপারহিট গান 'সানি সানি', 'মানালি ট্রান্স', 'আও রাজা' এবং 'লন্ডন ঠুমকদা' বেশ জনপ্রিয়। নেহা ইয়ো ইয়ো হানি সিং-এর সাম্প্রতিক গান 'মাখনা'তেও গলা মিলিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement