হোমবলিউড

এক কামরার বাড়ি থেকে আলিশান বাংলো! ধুলোমুঠি সোনা হচ্ছে নেহার?

একসময় তাঁর সাকিন ছিল এক কামরার ভাড়া বাড়ি। সেই জায়গা থেকে উঠে এসে সম্প্রতি হৃষিকেশে আলিশন বাংলোর মালকিন নেহা!

Neha Kakkar

এক কামরা থেকে আলিশান বাংলো! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • হৃষিকেশে বাংলো কিনলেন নেহা কক্কর
  • ইনস্টায় সেই ছবি শেয়ার করেছেন
  • পুরনো বাড়ির ছবিও দিয়েছেন

ওপরওয়ালা যখন দেন তো ছপ্পড় ফাঁড়কেই দেন বোধহয়। অন্তত নেহা কক্করের (Neha Kakkar) জীবন তো তাই-ই বলছে। একসময় তাঁর সাকিন ছিল এক কামরার ভাড়া বাড়ি। সেই জায়গা থেকে উঠে এসে সম্প্রতি হৃষিকেশে আলিশন বাংলোর মালকিন নেহা! অনেক পরিশ্রমের পর নিজের টাকায় নতুন বাংলো কেনার পরেই সেই আনন্দ সোশ্যালে নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নেহা। নতুন বাংলো এবং পুরানো বাড়ির ছবি পোস্ট করে। পুরনো স্মৃতি রোমন্থন করে তিনি ক্যাপশনে লেখেন, "একটি ঘরেই খাওয়ার টেবিল, রান্নাঘর, শোয়া-বসা সব হত আমাদের। আমার সঙ্গে আমার মা-ও কষ্ট করেছেন। সেই ঘরও আমাদের নিজস্ব ছিল না। ভাড়াতে থাকতাম। এখন সেই শহরেই আমার নিজস্ব বাংলো। দেখলে চোখে জল আসে।"

‘নাক, নাম দুটোই বদলান'! নেটিজেনদের বেয়াড়া আবদার জ্যাকলিনকে?

পরিবার এবং অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে নেহা আরও বলেছেন: "সবাইকে ধন্যবাদ। সোনু কক্কর, টনি কাক্কর মা, বাবা আর অবশ্যই ঈশ্বরকে।"

দেখুন নেহার নতুন বাংলোর ছবি:




নেহার পোস্ট দেখে মন্তব্য করেছেন তাঁর গানের দুনিয়ার অনেক বন্ধু। আদিত্য নারায়ণ বলেছেন, "দৃঢ়চেতা নেহার আত্মপ্রত্যয়, পরিশ্রম আজ তাঁকে এই জায়গায় পৌঁছে দিয়েছে।" অভিনেতা রবি দুবের মন্তব্য, "নেহা সবার অনুপ্রেরণা। নিজের ভাগ্য নিজে বদলে নিয়েছেন।" টনি কক্কর বোনের পোস্টে লিখেছেন: "চোখে জল আনল তোমার পোস্ট। খুব ভালোবাসি তোমায়।"

'নমস্কার, সেলামে সংক্রমণ ছড়ায় না', করোনা আতঙ্কে সলমনের অভয় বাণী

ইন্ডিয়ান আইডল-এর স্টেজ থেকে উঠে আসা নেহা রিয়েলিটি শো 'সারেগামাপা লি'ল চ্যাম্প'-এর বিচারক হয়েছিলেন। দিলবর রিমিক্স, মানালি ট্রানস, কালা চশমা, আঁখ মারে রিমিক্স এর মতো গান তাঁকে জনপ্রিয় করেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com