হোমবলিউড

বলিউডে কতটা নেপোটিজম? তা মাপতে 'নেপোমিটার' লঞ্চ করলেন সুশান্ত সিংয়ের জামাইবাবু

  | July 01, 2020 12:58 IST (নয়াদিল্লি)
Sushant Singh Rajput

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু বিশাল কীর্তি নেপোমিটার লঞ্চ করেছেন।

সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু বিশাল কীর্তি নিজের টুইটারে নেপোমিটার লঞ্চের তথ্য দিয়ে। তিনি নিজের টুইটে লিখেছেন, “আমার ভাই ময়ূরেশ কৃষ্ণা সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে তৈরি করেছেন।”

টেলিভিশন থেকে ধীরে ধীরে বলিউড.... নিজের চলার পথ তৈরি করেও সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সে পৃথিবীকে বিদায় জানিয়েছেন। সুশান্তের মৃত্যুর আকস্মিক ধাক্কা থেকে এখনও বেরোতে পারছেন না তাঁর অনুগামীরা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউডে পরিবারতন্ত্র এবং স্বজনপোষণের বিরুদ্ধে সরব হন অনেকেই। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু বিশাল কীর্তি নেপোমিটার লঞ্চ করেছেন। তাঁর দাবি এই নেপোমিটার বলিউডে চলতে থাকা স্বজনপোষণের বিরুদ্ধে লড়তে সাহায্য করবে। 


সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু বিশাল কীর্তি নিজের টুইটারে নেপোমিটার লঞ্চের তথ্য দিয়ে নিজের টুইটে লিখেছেন, “আমার ভাই ময়ূরেশ কৃষ্ণা সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে তৈরি করেছেন।” নেপোমিটার সম্পর্কে আরও তথ্য জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে লড়ুন। আমরা পরিবারবাদ এবং স্বতন্ত্র চলচ্চিত্রের ক্রুয়ের উপর নির্ভর করে রেটিং দেব। যদি নেপোমিটার বেশি থাকে তাহলে সময় এসেছে বলিউডে চলতে থাকা নেপোটিজমের বিরুদ্ধে সরব হওয়ার।”


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে নানা পাটেকর এবং শেখর সুমনের মতো শিল্পীরা পটনায় তাঁর বাড়িতে দেখা করতে যান পরিবারের সঙ্গে। সুশান্তের সঙ্গে যুক্ত বহু মানুষকেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ, তবে এখনও কোনও প্রমাণ হাতে আসেনি। সুশান্ত সিং রাজপুত “কিস দেশ মে হ্যায় মেরা দিল” সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করেন। এরপরে সুশান্ত সিং রাজপুত ‘পবিত্র রিশতা' সিরিয়ালে মুখ্য ভূমিকাতে অভিনয় করে জনপ্রিয় হন। ‘জরা নাচকে দিখা' এবং ‘ঝলক দিখলা যা'র মতো  রিয়েলিটি শোয়েও কাজ করেছেন। ‘কাই পো চে' সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সুশান্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com