হোমটিভি

প্রোমোতেই জনপ্রিয় চিরদিনই আমি যে তোমার

  | June 22, 2019 10:14 IST
Chirodini Ami Je Tomar

চিরদিনই আমি যে তোমার

কালার্স বাংলায় কিছুদিনের মধ্যেই আসতে চলেছে এক অন্য স্বাদের ভালোবাসার গল্প নিয়ে পারিবারিক মেগা চিরদিনই আমি যে তোমার। তারই প্রোমো ইউ টিউবে আনা হল গত ১১ জুন। নেটিজেনদের পছন্দ হয়েছে সেই প্রোমো। আর তাতেই মাত্র দু-দিন অর্থাত ১৯ জুনের মধ্যে প্রোমো পৌঁছেছে ৩,৯ লক্ষ লোকের কাছে। দেখেছেন ১৬ লক্ষ দর্শক। শেয়ার হয়েছে ৯০০ বার।

টেলি দুনিয়ায় এটাই বোধহয় প্রথম ঘটল। লঞ্চ হওয়ার আগে প্রোমোতেই বাজিমাত করল কোনও মেগা। কালার্স বাংলায় (Colors Bangla) কিছুদিনের মধ্যেই আসতে চলেছে এক অন্য স্বাদের ভালোবাসার গল্প নিয়ে পারিবারিক মেগা চিরদিনই আমি যে তোমার (Chirodini Ami Je Tomar)। তারই প্রোমো ইউ টিউবে আনা হল গত ১৭ জুন। নেটিজেনদের পছন্দ হয়েছে সেই প্রোমো। আর তাতেই মাত্র দু-দিন অর্থাত ১৯ জুনের মধ্যে প্রোমো পৌঁছেছে ৩,৯ লক্ষ লোকের কাছে। দেখেছেন ১৬ লক্ষ দর্শক। শেয়ার হয়েছে ৯০০ বার।

পড়ুন: যতই হোক ঝগড়া-বিবাদ, তবু ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ'

প্রোমোতে দেখা গেছে ফুলশয্যার রাতে স্ত্রী স্বামীকে জানান, তিনি ভালোবাসেন অন্যকে। তাই স্বামীকে ভালোবাসা তাঁর পক্ষে সম্ভব নয়। সঙ্গে সঙ্গে স্বামী কথা দেন, স্ত্রী তাঁকে স্বামীর সম্মান-ভালোবাসা দিক না দিক বিয়ের শর্ত মেনে সারাজীবন স্ত্রীর দায়িত্ব নেবে সে। এবং খুঁজে বার করবে স্ত্রীর হারানো ভালোবাসাকে। অর্থাত, চিরদিনই স্বামী স্ত্রী-র হয়েই থাকবে।

পড়ুন: কোন্দলবাড়িকে শান্তিনিবাস বানাতে আসছে সৌদামিণী


গল্প শুনে অনেকেরই মনে হতে পারে, সঞ্জয় লীলা বনশালির হাম দিল দে চুকে সনম-এর সামান্য গন্ধ যেন রয়েছে এই ধারাবাহিকে। ছবিতে স্ত্রী ঐশ্বর্য রাই কিন্তু শেষে ফিরে এসেছিলেন অনস্ত্রিন স্বামী অজয় দেবগনের কাছে। এখানেও কি শেষ পরিণতি সেটাই? প্রোমো এই প্রশ্ন তুলে দিলেও উত্তর পেতে গেলে অপেক্ষা করতে হবে মেগার মুক্তির জন্য।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement