হোম

দেব নয়! আবিরকে নিয়ে রুক্মিণী সুইজারল্যান্ডে?

  | January 21, 2020 22:24 IST (কলকাতা)
Rukmini Moitra

সুইজারল্যান্ডে রুক্মিণী

দেবের 'দেবী' রুক্মিণী মৈত্র। সেই তকমা মুছে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে সুইজারল্যান্ডে যাচ্ছেন নায়িকা।

দেবের 'দেবী' Rukmini Moitra। এই বদনাম পরপর পাঁচটি ছবি একসঙ্গে করার দৌলতে। অবশেষে সেই তকমা মুছে Abir Chatterjeeর সঙ্গে Switzerland যাচ্ছেন নায়িকা। ১৮ জানুয়ারি তেমনটাই ঘোষণা হয়েছে। এবং এই খবর জিৎ খোদ দিয়েছেন। তাঁকে টুইটে অভিনন্দনও জানিয়েছেন স্বয়ং দেব!

দেখে নিন টুইট:



এবার জানুন আসল গল্প। 'অসুর' ভালো ব্যবসা দিলেও এক্ষুণি নতুন ছবিতে অভিনয় করছেন না জিৎ। আপাতত তিনি আবার প্রযোজকের মোডে। তাঁর আগামী ছবি 'সুইজারল্যান্ড'। সেখানেই নতুন জুটি আবির-রুক্মিণী।সোশ্যালে মহরতের ছবি এবং প্রথম লুক শেয়ার করেছেন প্রযোজক জিৎ।

দেখুন সেই ঝলক:


এর আগে একাধিক সাক্ষাৎকারে যদিও রুক্মিণী বলেছিলেন, ভালো বন্ধু বলে শুধুই দেবের সঙ্গে কাজ করবেন এমন নয়। ভালো অফার পেলে অন্য নায়কের বিপরীতেও কাজ করবেন। জিৎ অফার দিতেই তাই এককথায় রাজি নায়িকা। এর আগে জিতের সঙ্গে 'বাচ্চা শ্বশুর' আর 'শেষ থেকে শুরু'তে অভিনয়ের নাকি অফার পেয়েছিলেন তিনি। কিন্তু 'কিডন্যাপ' আর 'পাসওয়ার্ড'-এর সঙ্গে ডেট ক্ল্যাশ করায় জিতের নায়িকা হওয়া হয়ে ওঠেনি তাঁর।



মধ্যবিত্ত দম্পতির জীবন এই ছবির পটভূমিকায়। সেই দম্পতির ভূমিকায় দেখা যাবে আবির-রুক্মিণীকে। এছাড়াও, আবিরের অফিসের সহকর্মীর ভূমিকায় দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। বিশ্বায়ন, বাজার অর্থনীতি, এই প্রজন্মের মানসিকতা, চাহিদা উঠে আসবে ছবিতে। ২২ জানুয়ারি অর্থাৎ আগামীকাল থেকে শুরু হবে শুটিং। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com