হোমটিভি

আসছে ‘সান বাংলা’, ধারাবাহিকের জগতে নতুন সূর্যোদয়

এই চ্যানেল একেবারেই অন্য পথে হেঁটে প্রত্যেকটা শো-এর জন্য একজন করে অ্যম্বাস্যাডর রেখেছে।

  | January 30, 2019 16:44 IST (কলকাতা)
Sun Bangla

চ্যানেলের আত্মপ্রকাশ অনুষ্ঠানের মঞ্চে

Highlights

  • বাঙালি দর্শকের মন জয় করতে আসছে ‘সান বাংলা’
  • চ্যানেলটি সম্প্রচারিত হতে চলেছে ৩ ফেব্রুয়ারি থেকে
  • দক্ষিণ ভারতে ‘সান’ টিভি দীর্ঘদিন ধরেই খুবই জনপ্রিয়

বাংলা বিনোদনের জগতে নতুন সূর্যোদয়। নতুন একগুচ্ছ ধারাবাহিক নিয়ে বাঙালি দর্শকের মন জয় করতে আসছে ‘সান বাংলা'। চ্যানেলটি সম্প্রচারিত হতে চলেছে ৩ ফেব্রুয়ারি থেকে। সাতটি একেবারে নতুন এবং ভিন্নধর্মী গল্প নিয়ে আত্মপ্রকাশ করছেন তারা। দক্ষিণ ভারতে ‘সান' টিভি দীর্ঘদিন ধরেই খুবই জনপ্রিয়।

‘‘সিনেমাকে মিস করি না, কারণ ধারাবাহিকই আমাকে সাফল্য এনে দিয়েছে''

ohsql2a4

মঞ্চে কলাকুশলীদের সঙ্গে প্রযোজক ও ব্র্যান্ড অ্যাম্বাস্যাডরেরা

আর ‘সান বাংলা'র সঙ্গে ইতিমধ্যেই জড়িয়ে গিয়েছে টলিউডের অনেকগুলো বড় বড় নাম। সাধারণত প্রত্যেকটা চ্যানেলের একজন করে অ্যাম্বাস্যাডর থাকেন। এই চ্যানেল একেবারেই অন্য পথে হেঁটে প্রত্যেকটা শো-এর জন্য একজন করে অ্যম্বাস্যাডর রেখেছে। সম্প্রতি শহরের এক অভিজাত হোটেলে চ্যানেলের প্রথম লঞ্চ অনুষ্ঠানে দেখা গেল তারাদের মেলা।


ভক্তিমূলক ধারাবাহিকের তালিকায় নতুন সংযোজন, তারাপীঠের স্থান মাহাত্ম্যের

সাতটি শো-এর প্রথম ট্রেলার মুক্তিতে শো-এর কলাকুশলী ও প্রযোজকদের উৎসাহ জোগাতে তাদের পাশে এসে দাঁড়ালেন এক একজন করে নামজাদা অভিনেতা ও অভিনেত্রী। প্রথম সিরিয়াল, পূণ্যতীর্থ কালীঘাটের অজানা কাহিনী নিয়ে আসছে ‘মহাতীর্থ কালীঘাট'। এই শোয়ের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর কোয়েল মল্লিক। পরের শো স্পোর্টস নিয়ে ‘সাগরিকা', যার ব্র্যান্ড অ্যাম্বাসাডর কৌশানি। এটি আদতে নারীর ক্ষমতায়নের গল্প।

mr19icds

মঞ্চে সায়ন্তিকা, শুভশ্রী, শ্রাবন্তী ও কৌশানি

থাকছে মিউজিক্যাল ড্রামা ‘আশালতা' ও কমেডি অ্যাকশনের মিশেলে ‘গ্যাংস্টার গঙ্গা', শো দু'টির ব্র্যান্ড অ্যাম্বাসাডর যথাক্রমে নুসরৎ ও শুভশ্রী। ‘বেদের মেয়ে জ্যোৎস্না'র গল্পের পাশে থাকছেন শ্রাবন্তী আর ধারাবাহিকের পর্দায় প্রথম সুপারহিরোর গল্প ‘কেশব'-এর পাশে দাঁড়িয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ধারাবাহিকের পর্দায় এ বার সবথেকে বড় চমক অ্যাকশন থ্রিলার, ‘সীমানা পেরিয়ে'র পাশে রয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা।

এ বার দেখা যাক বাংলার ধারাবাহিকের জগতে তথা বাঙালির ঘরে ঘরে কতটা সূর্যের আলো ছড়িয়ে দিতে পারে নতুন এই চ্যানেল।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement