হোমটিভি

রাইমা কি অনু-রনোর পথের কাঁটা? দেখুন 'চিরদিনই...'র মহা সপ্তাহে

  | January 17, 2020 16:55 IST (কলকাতা)
Raima

মহাসপ্তাহ কালার্সে

রনোর পরিবার এতে খুব খুশি। কিন্তু খুশি হতে পারছে না রনো বা অনু। হঠাৎ কেন এল রাইমা?

সময়ের সঙ্গে সঙ্গে বদল ঘটছে কালার্স বাংলার মেগায়। নতুন চরিত্রের ভিড় প্রায় প্রতিটি ধারাবাহিকে। 'কনক কাঁকন'-এর পর রবিবার, ১৯ জানুয়ারি 'Chirodini Ami Je Tomar' ধারাবাহিকে পা রাখছে রনোর বন্ধু Raima। রাইমা রোনোর ​​ছেলেবেলার বন্ধু। অনুর সঙ্গে আলাপ করতেই নাকি রনোর বাড়িতে এসেছে সে। রনোর পরিবার এতে খুব খুশি। কিন্তু খুশি হতে পারছে না রনো বা অনু। হঠাৎ কেন এল রাইমা? তার কি কোন খারাপ উদ্দেশ্য আছে? কারণ, বিয়ের পরে অনেক বাধাবিপত্তি কাটিয়ে অবশেষে একে অন্যের কাছে এসেছে অনু। যদিও তাদের মধ্যে আপাতত দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন অনুর শাশুড়ি। তার মধ্যে রাইমার উপস্থিতি তাই অস্বস্তিতে ফেলেছে তাদের। রাইমাকে জানতে তাই চোখ রাখতে হবে ১৯ জানুয়ারি সন্ধে সাড়ে ছ'টায় 'চিরদিনই তুমি যে আমার' ধারাবাহিকের মহা সপ্তাহে। রাইমার ভূমিকায় অভিনয় করছেন Ishani Sengupta।

শাড়ির ফাঁদে সুদক্ষিণা-অনির্বাণ?

খুলনা তার পোষা পায়রার সাহায্যে শিক্তা তারায় ফেরার পরিকল্পনা করতেই নিজের মূর্তি ধরে লহনা। অপশক্তি প্রয়োগ করে সে তার বাবা নিশি দত্তকে ফিরিয়ে আনে। খুলনাকে শেষ করতে। শেষ মুহূর্তে ধনপতি বাঁচায় তাকে।এদিকে শিক্তা তারায় ফিরে অপমানিত হয় তারা। খুলনা কি আবার নতুন চক্রান্তের শিকার হবে? জানতে সন্ধে সাট়ে সাতটায় চোখ রাখুন 'মঙ্গল চণ্ডী'তে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com