হোমআঞ্চলিক

স্ট্রেস আর চাকরির চাপে দমবন্ধ ভালোবাসাকে খুঁজে এনে দেবে ‘সহবাসে’

গল্প এগোয় দুটি ছেলেমেয়েকে নিয়ে।  তারা লিভ টুগেদারে বিশ্বাসী। একসঙ্গে থাকে। কিন্তু তাদের সেই একসঙ্গে থাকার পথে বাধা হয়ে এসে দাঁড়ায় কাজের স্ট্রেস, হতাশা, নিজেদের কাজের প্রতি কমিটমেন্ট।  ছবিতে দেখা যাবে বয়স্ক এক কাপলকে, যাদের সঙ্গে এই তরুণ যুগলের জীবনবোধে আকাশপাতাল ফারাক।

  | April 26, 2019 10:50 IST (কলকাতা)
Anjan Kanjilal

ইশা ও অনুভব।

Highlights

  • নতুন সিনেমা সহবাসে-র ফার্স্ট লুক মুক্তি পেল
  • পরিচালনা করছেন অঞ্জন কাঞ্জিলাল
  • অভিনয়ে রয়েছেন অনুভব কাঞ্জিলাল ও ইশা সাহা

স্ট্রেস শব্দটা বোধহয় আমাদের দৈনন্দিন জীবনে এখন সবথেকে ওতপ্রোতভাবে জড়িয়ে যাওয়া শব্দ। সম্পর্কগুলোর চরিত্রও বদলে বদলে যাচ্ছে। সম্পর্কের যোগাযোগের একটাই ভরসা মুঠোফোন। কারণ চাকরির খাতিরে দীর্ঘ সময় অফিসেই কাটাতে হয়। আর এই সব কিছু মিলিয়ে তালগোল পাকাতে শুরু করে সম্পর্কগুলো। ভারতীয় তরুণ তরুণীদের সমসাময়িক চিত্রটা বেশিরভাগ ক্ষেত্রে এটাই। আর এই জট পাকিয়ে যাওয়া সম্পর্কগুলোকেই একটা ফ্রেমে বাঁধতে চেয়েছেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল তাঁর নতুন ছবি ‘সহবাসে'-তে। থিয়েটার মহলের সুপরিচিত মুখ অঞ্জনবাবু। কুমার রায়, মনোজ মিত্র, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, বি ভি কারনাথের মতো ব্য়ক্তিত্বের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। আর এই সিনেমায় তিনি পরিচালনা করবেন নিজের ছেলে অনুভব কাঞ্জিলালকে।

পঙ্কজ উদাসের ‘অর আহিস্তা' গানে কেন নেওয়া হয়েছিল সমীরা রেড্ডিকে? সিক্রেট জানালেন অভিনেত্রী

1md4i4d

ইশা ও অনুভব 

গল্প এগোয় দুটি ছেলেমেয়েকে নিয়ে। তারা লিভ টুগেদারে বিশ্বাসী। একসঙ্গে থাকে। কিন্তু তাদের সেই একসঙ্গে থাকার পথে বাধা হয়ে এসে দাঁড়ায় কাজের স্ট্রেস, হতাশা, নিজেদের কাজের প্রতি কমিটমেন্ট। ছবিতে দেখা যাবে বয়স্ক এক কাপলকে, যাদের সঙ্গে এই তরুণ যুগলের জীবনবোধে আকাশপাতাল ফারাক। সেই ফারাক ইঙ্গিত করে বাবা মায়ের সঙ্গে সন্তানদের দূরত্বকে। চারটে জীবন, দুই তরুণ-তরুণী ও দুই বয়স্ক দম্পতি এদের জীবনের ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলবে। আর থাকেন একজন পরিচারিকা, এই তরুণদের জীবনবোধের বিপরীত স্রোতে খড়কুটো আঁকড়ে চলে তার লড়াই আবার আরেক দিশা দেখাবে। আর শহরের রাতপথে নাইট শিফটে চাকরি করা মেয়েটি, তার কাহিনীটুকু না হয় আপাতত থাক। বাকি গল্পটুকুর সঙ্গে না হয় সিনেমা হলেই দেখা হবে।


ইরফানের আংরেজি মিডিয়ামে কোন ভূমিকায় রয়েছেন এই কাপুর অভিনেত্রী!

f2clraf8

শুভাশিস এবং তুলিকা

অভিনয়ে থাকছেন অনুভব কাঞ্জিলাল, ইশা সাহা, সায়নী ঘোষ, দেবলীনা দত্ত, ব্রাত্য বসু, শুভাশিস মুখার্জী, বিশ্বজিত চক্রবর্তী, রাহুল ব্যানার্জী, তুলিকা বসু। মিউজিকে ও গানের সঙ্গে যুক্ত থাকবেন শুভমিতা ব্যানার্জী, দুর্নিবার সাহা, শান, রূপঙ্কর বাগচী, শাওনি মজুমদার। আর সিনেমার মিউজিক ডিরেক্টর হিসাবে থাকছেন সৌম্য ঋত। সিনেমার প্রযোজনা করছে মোজোটেল এন্টারটেনমেন্টস।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement