হোমআঞ্চলিক

মধ্যবিত্ত পৌলমীর ‘উড়ান’-এর গল্প সেলুলয়েডে

  | March 28, 2019 17:42 IST (কলকাতা)
Uraan

উড়ানে শ্রাবন্তী ও সাহেব।

‘উড়ান’ ছবিটির প্রযোজনা করছে এনটিআই মিডিয়া লিমিটেড। মুখ্য চরিত্রে পৌলমী হিসাবে দেখা যাবে শ্রাবন্তী চ্যাটার্জীকে। রোমিতের চরিত্রে থাকছেন সাহেব ভট্টাচার্য এবং বহুরূপীর ভূমিকায় সুব্রত দত্ত। মিউজিকের দায়িত্বে রয়েছেন জয় সরকার। গান লিখছেন শ্রীজাত। ছবিটির স্ক্রিপ্ট ও ডায়লগ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

পরিচালক ত্রিদিব রমনের নতুন ছবি ‘উড়ান' আসছে। গল্পটি একটি মেয়ের। পৌলমী নামে সেই মেয়ে স্বপ্ন দেখে গায়িকা হিসাবে জীবনে প্রতিষ্ঠা পাওয়ার। কিন্তু স্বপ্নের পথে পদে পদে বাধা আসে। মধ্যবিত্ত বাড়িতে বাবা-মা ভাইয়ের মাঝে বড় হওয়া পৌলমীর ঘাড়ে অনেক কর্তব্যের বোঝা। সংসারের দায়দায়িত্ব। কিন্তু তার মাঝেও সে জিইয়ে রাখে নিজের স্বপ্নকে। এর মধ্যেই দূর থেকে একটা চাকরির অফার আসে তার কাছে। পৌলমী যেন হাঁফ ছেড়ে বাঁচে, এটুকু মুক্তিই তো চেয়েছিল সে। মুক্তির পথে হাঁটতে হাঁটতে তার দেখা হয় এক বহুরূপীর সঙ্গে। তার হাত ধরে নতুন করে জীবনকে চিনতে শেখে পৌলমী, তখনই তার জীবনে ফিরে আসে পূর্ব পরিচিত রোমিত। তারপর..। বাকিটুকু না বলাই থাক। পরতে পরতে গল্পের মলাট খুলে পড়তে চাইলে বাকিটা না হয় সিনেমা হলেই দেখবেন।

পারিশ্রমিক বাকি শিল্পী ও কলাকুশলীদের একাংশের, গোলমাল টেলিপাড়ায়

p7finkic

শ্রাবন্তী ও সাহেব

565iojr

পৌলমীর চরিত্রে শ্রাবন্তী চ্যাটার্জী


‘উড়ান' ছবিটির প্রযোজনা করছে এনটিআই মিডিয়া লিমিটেড। মুখ্য চরিত্রে পৌলমী হিসাবে দেখা যাবে শ্রাবন্তী চ্যাটার্জীকে। রোমিতের চরিত্রে থাকছেন সাহেব ভট্টাচার্য এবং বহুরূপীর ভূমিকায় সুব্রত দত্ত। মিউজিকের দায়িত্বে রয়েছেন জয় সরকার। গান লিখছেন শ্রীজাত। ছবিটির স্ক্রিপ্ট ও ডায়লগ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com