হোমটিভি

টাইমমেশিনে এগিয়ে গেল ইরাবতী, দেখুন নতুন লুক

টাইম লিপ বা সময়ের ব্যবধান ঘোচাতে ইরার চোখেমুখে তাই বয়সের ছাপ। চুলে রুপোলি ঝিলিক।

  | February 04, 2020 19:14 IST (কলকাতা)
Irabotir Chupkatha

বয়সের প্রলেপ ইরাবতীর চোখেমুখে (সৌজন্যে স্টার জলসা)

Highlights

  • বদল আসছে ইরাবতীর চুপকথা-য়
  • ফিরতে চলেছে আরুশি
  • মা-মেয়ের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে?

একধাপে অনেকগুলো বছর পেরিয়ে গেছে Iraboti। গল্প এগিয়ে গিয়েছে বেশ কয়েক বছর। ডাম্পু-তৃষা, আরুশি-অভ্র– বড় হয়ে গেছে সবাই। ফলে, একাধিক নতুন চরিত্র দেখা যাবে Star Jalsha-র মেগা ‘Irabotir Chupkatha'-য়। টাইম লিপ বা সময়ের ব্যবধান ঘোচাতে ইরার চোখেমুখে তাই বয়সের ছাপ। চুলে রুপোলি ঝিলিক। দেখুন তো, কেমন লাগছে ইরাকে?



হাতখোঁপা, কপালে সিঁদুরের টিপ, হালকা রঙের শাড়ি। চোখে বয়সের চশমা। ইরাবতী ওরফে মনামী ঘোষ সাজ-সজ্জায় অনেকটাই ভারিক্কি। মেকআপ শেষ হতেই জানিয়েছেন ইরার কথা। সবে যখন একটু থিতু ইরা, একটু শান্তি এসেছে জীবনে তখনই মেলায় হারিয়ে যায় তার মেয়ে আরুশি। তারপর সময় গড়িয়েছে। দিন কেটে মাস, বছর ঘুরেছে। বয়স হয়েছে ইরার। কিন্তু মেয়ের অভাবে আজও সে যেন মরুভূমির মতোই রিক্ত, শূন্য। কিন্তু ইরার পণ, সে ফিরিয়ে আনবেই আরুশিকে। 


বৃহন্নলার মেয়ে Phirki বাড়ির বউ হতে পারবে?

এছাড়াও, অলকানন্দা গুহকে দেখা যাবে টিয়া চরিত্রে। টিয়া অভীক ও মেঘনার মেয়ে। তাকেই মাতৃস্নেহে বড় করেছেন ইরা। ডাম্পু ও তৃষা চরিত্রে এসেছেন প্রীতম দাস ও সৌমি ঘোষ। কিন্তু আরুশি কি ফিরবে না? যদিও টেলিপাড়ার খবর, মনামীকে নাকি আরুশির বড়বেলা এবং ইরা---দ্বৈত চরিত্রে দেখা যাবে। গল্পে যদি সত্যিই এই মোচড় আসে তাহলে সোম–রবি রাত ১১টাতেও ভিড় থাকবে ছোটপর্দার সামনে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com