হোমটলিউড

প্রকাশ্যে ‘Dracula Sir’-এর ‘মঞ্জরি’, মিমি ফের 'পুপে'?

সেই খোলা চুল, ছোট্ট টিপ আর তাঁতের শাড়িতে প্রথম অভিনয় করতে আসা জলপাইগুড়ির মেয়েটি। অল্প অলঙ্কারে মিমির এই ‘মঞ্জরি’ লুক রবিবারের বাজারেও সুপারহিট।

  | February 09, 2020 21:15 IST (কলকাতা)
Monjori

সামনে এলেন মিমি ওরফে মঞ্জরি

Highlights

  • প্রকাশ্যে ড্রাকুলা স্যার-এর মঞ্জরি
  • অভিনয়ে মিমি চক্রবর্তী
  • নয়া লুকে মিমি যেন 'গানের ওপারে'-র পুপে

'খোকা' থেকে অনির্বাণ ভট্টাচার্য রূপান্তরিক 'ড্রাকুলা স্যার'-এ (Dracula Sir)। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ঠিক যেন ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘গানের ওপারে'র ‘পুপে'! সেই খোলা চুল, ছোট্ট টিপ আর তাঁতের শাড়িতে প্রথম অভিনয় করতে আসা জলপাইগুড়ির মেয়েটি। অল্প অলঙ্কারে মিমির এই ‘মঞ্জরি' (Monjori) লুক রবিবারের বাজারেও সুপারহিট। নিজের ইনস্টায় শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী সেই ছবি। দেখুন তার ঝলক:


কানের লতি ঘেঁষা দুল। গলায় সরু চেন। দু'হাতে দুগাছি করে সোনার চুড়ি। হাতে কেরোসিনের ল্যাম্প। মিমির এই ছবি নিমেষে নিয়ে ফেলেছে পাঁচ-ছয়ের দশকে। যখন সন্ধে হলেই বাড়িতে বাড়িতে বিদ্যুতের আলোর বদলে জ্বলত কেরোসিনের এই টেবিল ল্যাম্প। মোটা বিনুনির মিমি নিজেও রহস্যে মোড়া। তারই ফাঁকে উঁকি দিচ্ছে হাতের ট্যাটু!


ভরা শীতে হয়েছে ছবির শুট। তাই মিমির গায়ে কখনও চাদর, কখনও সোয়েটার। নুসরত জাহানের মতোই সাংসদ-অভিনেত্রী Mimi Chakraborty-ও বলেছিলেন ভালো অফার ফিরে পর্দায় ফিরবেন। অবশেষে তিনিও ফিরছেন রুপোলি পর্দায়। দেবালয় ভট্টাচার্যের আগামী ছবি ‘Dracula Sir'-এর মাধ্যমে। ছবিতে তাঁর সহ অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। প্রযোজনায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। প্রসঙ্গত, মিমিকে শেষ অভিনয় করতে দেখা গেছিল এই প্রযোজনা সংস্থারই Mon Jaane Na-তে। তারপর রাজনীতির ময়দানে তাঁর আত্মপ্রকাশ। এবং আক্ষরিক অর্থেই তৃণমূলীয় স্তর থেকে কাজ শুরু করা, কাজ শেখা। সংসদ ভবনে হাজিরা দেওয়া। মাঝে নিজস্ব ভিডিও অ্যালবাম এবং ইউ টিউব চ্যানেল লঞ্চ করা। আর সব সামলে ফের ক্যামেরা-সাউন্ড-অ্যাকশনের দুনিয়ায়।

রুপোলি পর্দায় ফিরছেন মিমি, সঙ্গে ‘ড্রাকুলা স্যার'

ব্রাম স্ট্রোকারের কাউন্ট ড্রাকুলার গল্প সবাই জানেন। কিন্তু বাংলাতেও যে ড্রাকুলার সংস্করণ থাকতে পারেন, সেটা বোধহয় আন্দাজ করতে পারেননি কেউই। সেই গল্প বলতে চলেছেন দেবালয়। গল্পের নায়ক প্রাইমারি স্কুলের শিক্ষক। দু'জোড়া শ্বদন্ত বা ক্যানাইনের জন্য তাঁর ডাক নাম Dracula Sir। তিনিও রক্তচোষা ভ্যাম্পায়ারে পরিণত হবেন। কিন্তু কীভাবে? পেছনে রয়েছে অন্য গল্প। যা জানতে অপেক্ষা করতে হবে ছবি রিলিজ পর্যন্ত। এবং এই চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য।

টুইটারেও ‘খোকা'র ছায়া! সামাজিক হচ্ছেন Anirban Bhattacharya?

দেবালয়ের প্রথম ছবি ‘ব্যোমকেশ গোত্র'-র সাফল্য বুঝিয়ে দিয়েছে, তিনি জাত পরিচালক। চিরনবীন ব্যোমকেশের প্রবীণ রূপের সাক্ষী তাঁর সেই ছবি। এবারে তাঁর নয়া চ্যালেঞ্জ, দুর্গহীন বাঙালি ড্রাকুলার গল্প বলা। পরিচালকের কথায়, তিনি মিমির ভক্ত 'গানের ওপারে' ধারাবাহিকে 'পুপে'র চরিত্রে অভিনয় দেখে। Monjori যেন সেই রূপকে আরও পূর্ণতা দিয়েছে। তবে সে পুপের থেকেও শান্ত। কিছুটা যেন বিষাদগ্রস্ত। দেবালয়ের দাবি, মিমিকে এই ধরনের চরিত্রে আগে কোনোদিন দেখা যায়নি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com