হোমটিভি

টিভি-র পর্দায় এ বার বাংলার শেষ স্বাধীন নবাব ও তার বেগমের ভালোবাসার গল্প

  | November 30, 2018 11:40 IST (কলকাতা)
Ami Sirajer Begam

সাংবাদিক সম্মেলনে টিম ‘আমি সিরাজের বেগম’

বেগমের সঙ্গেই তরুণ সিরাজের ভা‌লোবাসার গল্প শোনাতে আসছে নতুন সিরিয়াল ‘আমি সিরাজের বেগম’।

তখনও বাংলার মসনদের স্বাধীন ধ্বজা উড়ছে। নবাব আলিবর্দি খাঁয়ের পরেই সিংহাসনে বসেছেন তার দৌহিত্র সিরাজদৌল্লা। চতুর্দিকে তখন সিরাজের অনেক শত্রু। মসনদের লোভে অনেকেই চায় সিরাজকে সরিয়ে দিতে। সিরাজের মাসি ঘষেটি বেগম, মীরজাফর অনেকেরই শ্যেন দৃষ্টি ওই মসনদের উপরে। তারা সিরাজের পিছনে চক্রান্ত করতে থাকে কী ভাবে তাকে সিংহাসনচ্যূত করা যায়। কিন্তু সব বিপদের মাঝেও অটল অবিচল থেকে বাংলার শেষ স্বাধীন নবাবকে যিনি আগলে রেখেছিলেন তিনি বেগম লুৎফান্নেসা। প্রথম জীবনে লুৎফান্নেসা ছিলেন দাসী। পরে তাঁর রূপে মুগ্ধ হয়ে সিরাজ তাঁকে বিয়ে করেন। সেই বেগমের সঙ্গেই তরুণ সিরাজের ভা‌লোবাসার গল্প শোনাতে আসছে নতুন সিরিয়াল ‘আমি সিরাজের বেগম'। বৃহস্পতিবার শহরের এক অভিজাত লাউঞ্জে অনুষ্ঠিত হল তারই সাংবাদিক সম্মেলন।

gebsqipk

লুৎফান্নেসা ও সিরাজ

স্টার জলসায় ১০ ডিসেম্বর রাত ৯-৩০ থেকে সম্প্রসারিত হবে সিরিয়ালটি। আর আলিবর্দির দৌহিত্র সিরাজের ভূমিকায় কে রয়েছেন জানেন? শ্রদ্ধেয়া অভিনেত্রী সুপ্রিয়া চৌধুরীর দৌহিত্র শন ব্যানার্জীকে। তার বেগম লুৎফান্নেসার ভূমিকায় থাকবেন প‌ল্লবী দে। চক্রান্তকারী মীরজাফরের ভূমিকায় দেখা যাবে পরিচিত মুখ বাদশা মৈত্রকে।

vir81rgo

মীরজাফর


দীর্ঘদিন পরে ‘ভালো ছেলে' ইমেজের বাইরে বেরিয়ে নেগেটিভ রোলে বাদশা, কেন? উত্তরে তিনি বলেন, ‘‘অনেকদিন ধরেই চাইছিলাম এক ধরনের চরিত্র থেকে বেরিয়ে নতুন কিছু করতে। মীরজাফর চরিত্রটার অনেকগুলো শেড আছে। তাই অফারটা আসার পরে আর দ্বিতীয় বার ভাবিনি।।'' শন আগে ছোটখাটো কাজ করলেও সিরিয়ালের মুখ্য ভূমিকায় এই প্রথম। পল্লবী অবশ্য আগে ‘রেশম ঝাঁপি' সিরিয়ালে অভিনয় করেছেন। জানা গেল, পোশাক, সেট থেকে গয়না প্রত্যেকটি ক্ষেত্রেই তৎকালীন বাংলার পরিস্থিতি ও সময়কে মাথায় রেখেই বানানো হয়েছে। থাকছে চোখধাঁধানো রাজপ্রাসাদ থেকে জমকালো পোশাক।

ক্ষমতা আর প্রতিভার লড়াইয়ে জিতবে কে? গল্প শোনাতে আসছে স্টার জলসার নতুন সিরিয়াল

সিরিয়ালের ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন দেবজিৎ রায়। আর টাইটেল ট্র্যাকটি ইন্দ্রদীপ দাশগুপ্তের হাতে তৈরি। দাগ ক্রিয়েটিভ মিডিয়া প্রযোজিত ও নির্দেশিত ‘আমি সিরাজের বেগম' নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। কারণ পারিবারিক ড্রামার মধ্যে বহু ইন পরে ঐতিহাসিক ভিন্ন স্বাদের গল্প দেখার আশায় রয়েছেন দর্শক।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com