হোমআঞ্চলিক

ক্লাসিক্যাল ফিউশনে বাজিমাতের স্বপ্ন সোমলতা অ্যান্ড দা এসেসের!

  | August 01, 2018 18:05 IST (কলকাতা)
Somlata And The Aces

কা কারু সজনী গানের ভিডিওতে সোমলতা আচার্য্য চৌধুরী।

সোমলতা অ্যান্ড দা এসেসের নতুন প্রয়াস কা কারু সজনী।

সদ্য ইউটিউবে মুক্তি পেল সোমলতা অ্যান্ড দা এসেসের নতুন প্রয়াস কা কারু সজনী। ওস্তাদ বড়ে গুলাম আলির কা কারু সজনী গানটিকে নতুন মোড়কে পরিবেশন করেছেন তাঁরা। যাঁরা সোমলতা অ্যান্ড দা এসেসের গান বিভিন্ন কনসার্টে শুনেছেন তাঁরা জানেন ক্লাসিক্যাল বা সেমি ক্লাসিক্যাল ফিউশনে এই ব্যান্ড কতটা পারদর্শী। আর গায়িকা জানিয়েছেন কনসার্টে সব বয়সের মানুষের গ্রহণযোগ্যতাই তাঁদের এই ফিউশন প্রজেক্টে উৎসাহ দিয়েছে।

সিনেমায় প্লেব্যাক করলেও সোমলতা আচার্য্য চৌধুরীর ছোট থেকেই তালিম উত্তর ভারতীয় ক্লাসিক্যাল মিউজিকের। তাই প্লেব্যাকের ক্ষেত্রে তিনি যে সমস্ত কাজগুলো করার সুযোগ পান না সেগুলোই ব্যান্ডের মাধ্যমে শ্রোতাদের কাছে পৌঁছে দিতে চান বলে জানিয়েছেন NDTV বাংলাকে।

সোমলতা অ্যান্ড দা এসেসের কা কারু সজনী গতানুগতিকতা থেকে বেরিয়ে এসে ঠুমরির ফিউশন যা বিভিন্ন বয়সের মানুষেরই সমান পছন্দ হয়েছে। এক্ষেত্রে গায়িকা সম্পূর্ণ কৃতিত্ব দিয়েছেন তাঁর ব্যান্ডের সকল সদস্যকে। গানটা যাঁদের সহযোগিতা ছাড়া অসম্পূর্ণ থেকে যেত তাঁরা হলেন সোমলতা অ্যান্ড দা এসেসের সায়ন ঘোষ, কি-বোর্ডে সুদীপ্ত বন্দ্যোপাধ্যায় ও অর্ণব সেন, গিটারে অর্ণব রায়, বাস গিটারে অভিষেক ভট্টাচার্য, ড্রামে সুমন চক্রবর্তী।

"এই ফিউশন প্রজেক্টে মোট তিনটে গান আমরা ভেবেছি। প্রথমটা কা কারু সজনী। রিলিজের পর রেসপন্সও ভালো পেয়েছি। এরপর আর দুটো গান আমরা এই বছরের মধ্যেই রিলিজ করার কথা ভাবছি। কাজ চলছে সেই মতোই", জানান সোমলতা। এছাড়াও তিনি জানান, সিনেমায় প্লে ব্যাকের পাশাপাশি তাঁদের ব্যান্ডের পরবর্তী অরিজিনাল প্রজেক্টের কাজও তাঁরা শুরু করতে চলেছেন। "আমাদের ব্যান্ডের প্রথম অরিজিনালটা সেভাবে লাইমলাইটে আসেনি। তবে পরের দুটো অরিজিনাল প্রজেক্ট আমরা ফিউশনের পরেই খুব তাড়াতাড়ি রিলিজ করার কথা ভাবছি", জানান সোমলতা।


পরবর্তী প্রজেক্ট পুজোর গান না হলেও পুজোর আমেজে ফিউশনেই বাজিমাৎ করতে চায় সোমলতা অ্যান্ড দা এসেস। তবে, তার আগে, যাঁরা দেখেছেন এবং যাঁরা দেখেননি সকলেই নিচে দেখে নিন সোমলতা অ্যান্ড দা এসেসের নতুন গান কা কারু সজনীর ভিডিও:


গানটা আপনাদের কেমন লাগলো কমেন্ট সেকশনে আমাদের জানাতে ভুলবেন না। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com