হোমআঞ্চলিক

বিরসা দাশগুপ্তের আসন্ন ছবি ক্রিসক্রসের নতুন গান আলো-ছায়া মুক্তি পেল

  | July 29, 2018 15:42 IST (কলকাতা)
Crisscross

গায়ক আরমান মালিক এবং সুরকার প্রীতম।

সিনেমার অন্যান্য গানের মতোই আলো ছায়াও লিখেছেন স্মরণজিৎ চক্রবর্তী। গেয়েছেন আরমান মালিক এবং শুভম শিরুল। সুরকার Jam8 এর তরফে শুভম শিরুল।

সম্প্রতি মুক্তি পেল বিরসা দাশগুপ্তের আসন্ন ছবি ক্রিসক্রসের নতুন গান আলো ছায়া। গানে প্রতিকূলতার মাঝে গল্পের পাঁচ চরিত্রের জীবন সংগ্রামকে তুলে ধরা হয়েছে। গল্পের পাঁচ কেন্দ্রীয় চরিত্র ইরা, সুজি, মিসেস সেন, মেহের আর রূপা- প্রত্যেকের জীবনের আলাদা গল্প- কিন্তু কোথাও এসে তাঁরা মিশে গেছে পরস্পরের জীবনের সঙ্গে। পাঁচ জনের বাঁচার লড়াই- কী হবে শেষে?

সিনেমার অন্যান্য গানের মতোই আলো ছায়াও লিখেছেন স্মরণজিৎ চক্রবর্তী। গেয়েছেন আরমান মালিক এবং শুভম শিরুল। সুরকার Jam8 এর তরফে শুভম শিরুল। দেখে নিন গানের ভিডিওঃ


ক্রিসক্রসে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সোহিনী সরকার, জয়া এহসান ও প্রিয়াঙ্কা সরকার। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, রিদ্ধিমা ঘোষ চক্রবর্তী ও গৌরব চক্রবর্তী প্রমুখকে।


স্মরণজিৎ চক্রবর্তীর উপন্যাস অবলম্বনে তৈরি বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস সিনেমার প্রযোজনা করেছে এসভিএফ। খুব শীঘ্রই ক্রিসক্রস মুক্তি পেতে চলেছে আপনাদের নিকটবর্তী সিনেমা হলে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement