হোমমিউজিক

শীত শহরে বসন্তের প্রেম এনে দিল ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া’

  | December 27, 2018 13:56 IST (কলকাতা)
Srijit Mukherjee

এই গানে অনির্বাণ আর স্বস্তিকার ভালোবাসার দৃশ্য বরফ পড়া মনখারাপের রাতকেও এক মুহূর্তে রঙিন প্রজাপতি বানিয়ে দিতে পারে। ভোরের ভেজা শিশিরের মিঠে টুপটাপের মতোই বারবার ছুঁয়ে যায় লাইনগুলো ‘আমি একা বসে থাকি প্রেমিকের অপেক্ষা হয়ে..’।

সৃজিত কী ম্যাজিক জানেন? নিশ্চয়ই জানেন, না হলে এই শীতের কলকাতার আকাশে বসন্ত ছড়িয়ে দেন কী করে? অভিনেতাকে দিয়ে গান গাওয়ানো আর সেই গানের এক মুহূর্তে সব বয়সের মনকে ছুঁয়ে যাওয়া, যাদু না জানলে এমনটাও হয় বুঝি!

তবে অনেক দিন ধরেই তাঁর অভিনয়ে গুণমুগ্ধ দর্শক। নাটকের মঞ্চ থেকে সিনেমা, টেলিভিশনে দাপটের সঙ্গে কাজ করছেন অনিবাণ ভট্টাচার্য। বন্ধুমহলে অনেকেই জানতেন অভিনয় তো বটেই অনির্বাণ রীতিমতো ভালো গানও করেন। এ অবশ্য তার সেই প্রতিভা আর বন্ধুবান্ধবদের আড্ডায় সীমাবদ্ধ থাকলো না। সৃজিত মুখার্জীর আগামী সিনেমা ‘শাহজাহান রিজেন্সি'র হাত ধরে তা ছড়িয়ে পড়ল দর্শকদের ইয়ারফোন থেকে ইয়ারফো‌নে।

'তৃতীয় অধ্যায়' ট্রেলারঃ চিরকালীন অনুসন্ধানের আনোখা কাহিনী

এই গানে অনির্বাণ আর স্বস্তিকার ভালোবাসার দৃশ্য বরফ পড়া মনখারাপের রাতকেও এক মুহূর্তে রঙিন প্রজাপতি বানিয়ে দিতে পারে। ভোরের ভেজা শিশিরের মিঠে টুপটাপের মতোই বারবার ছুঁয়ে যায় লাইনগুলো ‘আমি একা বসে থাকি প্রেমিকের অপেক্ষা হয়ে..'। গান শেষ হয়ে যায় কিন্তু কানে বাজতে থাক, ‘খুঁজেছি তোমার মুখ সমস্ত উপকথা খুলে, রাজকুমারীর মায়া পৃথিবী যায়নি আজও ভুলে...'।

দেখুন গানটি এখানে:



 

এই গানটি আগেই মিউজিক ডিরেক্টর প্রসেন ও লিরিসিস্ট দীপাংশু আচার্যের হাত ধরে তৈরি হয়েছিল। ‘রাজকুমারীর গান, হুডখোলা কবিতারা' নামে গানটি ইউ টিউবে যথেষ্ট জনপ্রিয়তাও পেয়েছিল। সেই গানটিকেই সৃজিত নিজের ছবিতে ব্যবহার করেছেন। তবে সিনেমায় গানটিকে ফের নতুন করে আ্যরেঞ্জ করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গিটারে শুভময় চৌধুরী আর ভায়োলিনে রোহন রায়ের ম্যাজিক আপাতত জেন ওয়াইয়ের মুঠোফোনের সিং টোন হিসাবে ভাইরাল হয়ে গিয়েছে।

মুক্তি পেল সিম্বার চতুর্থ গান ‘মেরাওয়ালা ডান্স', স্টেজ কাঁপালেন রণভীর সিং

‘শাহজাহান রিজেন্সি'-তে অনির্বাণ ছাড়াও রয়েছেন, আবির চ্যাটার্জী, পরমব্রত চ্যাটার্জী, অঞ্জন দত্ত, মমতা শঙ্কর, স্বস্তিকা মুখার্জী, ঋত্বিকা সেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, কাঞ্চন মল্লিক, বাবুল সুপ্রিয়, রুদ্রনীল ঘোষ, সুজয়প্রসাদ চ্যাটার্জী, পল্লবী চ্যাটার্জী, উষসী চক্রবর্তী ও অন্যরা।  ১৮ জানুয়ারি মুক্তি পাবে শাহজাহান রিজেন্সি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com