হোমআঞ্চলিক

“সেরকম ঝাল না হলে এক্সট্রা দুটো লঙ্কা দিয়ে নে”… কিন্তু হাল ছাড়িস না!

  | July 18, 2018 18:53 IST (কলকাতা)
Uronchondi

সাইয়ো রে গানের একটা দৃশ্যে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ও রাজনন্দিনী পাল।

“উড়াকে চল রে বাবুয়া, ভুলা দে যো ভি কাল হুয়া, দিখা দে ক্যা হ্যায় জিনা, কোথাও তুই থমকাবিনা”- সাইয়ো রে গানের এই ধরণের বিভিন্ন কথাতেই যেন বিশ্বজয়ের অনুপ্রেরণা রয়েছে।

চারটে মানুষের জীবন সংগ্রামের গল্প উড়নচণ্ডী। যে গল্পের আর একটা বড় অংশ জুড়ে রয়েছে একটা লরি। পরিস্থিতির শিকার হয়ে ঘর ছেড়ে পালাতে গিয়ে চারজন মানুষ হয়ে ওঠে পরস্পরের ঘর। সুখে-দুঃখে কাঁধে কাঁধ মিলিয়ে তাঁদের লড়াইয়ের গাথা উড়নচণ্ডীতে এঁকেছেন পরিচালক অভিষেক সাহা।

উড়নচণ্ডীর নতুন গান ‘সাইয়ো রে’ সম্প্রতি মুক্তি পেল। এর আগে মুক্তি পেয়েছে উড়নচণ্ডীর গান ‘মিঠি মিঠি’, যা সকলের অত্যন্ত প্রশংসা কুড়িয়েছে। প্রতিকূলতা সত্ত্বেও গল্পের চরিত্রদের বেঁচে থাকার মন্ত্র দিচ্ছে এই গান। বাধা পেরিয়ে নতুন করে বাঁচতে শেখাচ্ছে। “উড়াকে চল রে বাবুয়া, ভুলা দে যো ভি কাল হুয়া, দিখা দে ক্যা হ্যায় জিনা, কোথাও তুই থমকাবিনা”- সাইয়ো রে গানের এই ধরণের বিভিন্ন কথাতেই যেন বিশ্বজয়ের অনুপ্রেরণা রয়েছে।

বিখ্যাত লেখক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কথায় ও দেবজ্যোতি মিশ্রের সুরে সাইয়ো রে গানের ভাবটা যথাযথভাবে ফুটিয়ে তুলেছেন নিকিতা গান্ধী।

দেখে নিন গানের ভিডিওঃ



পর্দায় উড়নচণ্ডীরা হলেন সাবিত্রী (চিত্রা সেন), বিন্দী (সুদীপ্তা চক্রবর্তী), মিনু (রাজনন্দিনী পাল) এবং ছোটু (অমর্ত্য রায়)। তবে সাইয়ো রে গানের ভিডিওতে শুধুমাত্র পর্দায় ধরা দিয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রাজনন্দিনী পাল এবং অমর্ত্য রায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াস প্রযোজিত অভিষেক সাহার ছবি উড়নচণ্ডী আসছে আগামী 3রা অগাস্ট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com