হোমমিউজিক

‘ঘুরে তাকাও’, পড়ন্ত রোদের মতোই মিঠে প্রেমে হাবুডুবু আবির ও ঋত্বিকা

  | January 06, 2019 17:11 IST (কলকাতা)
Shahjahan Regency

ভিডিওর একটি দৃশ্য

স্বস্তিকা মুখার্জী ও অনির্বাণ ভট্টাচার্যের অনস্ক্রিন কেমিস্ট্রির ঘোর এখনও কাটেনি দর্শকের। তার আগেই আবির চ্যাটার্জী ও ঋত্বিকা সেনের একেবারে হাবুডুবু প্রেম নিয়ে চলে এল ‘ঘুরে তাকাও’।

‘শুনে দেখো গান আমার হয়তো ভালো লেগে যেতেও পারে'.. শুনতে শুরু করে সত্যিই ভালো লেগে গেল ‘শাহজাহান রিজেন্সি'র নতুন গান ‘ঘুরে তাকাও'। রোম্যান্টিক এই গানটি কম্পোজ করেছেন এবং গেয়েছেন অবশ্যই অনুপম রায়। এর আগে মুক্তি পেয়েছিল ‘কিচ্ছু চাইনি আমি' গানটি। সেখানে স্বস্তিকা মুখার্জী ও অনির্বাণ ভট্টাচার্যের অনস্ক্রিন কেমিস্ট্রির ঘোর এখনও কাটেনি দর্শকের। তার আগেই আবির চ্যাটার্জী ও ঋত্বিকা সেনের একেবারে হাবুডুবু প্রেম নিয়ে চলে এল ‘ঘুরে তাকাও'।

টিজারেই মন ছুঁয়ে গেল ‘প্রেম আমার টু', ফিরিয়ে দিল কলেজ-প্রেমের সোনালি দিন

গানের মধ্যে দিয়েই দু'জনের গল্পটা খানিকটা আঁচ করে নেওয়া যায়। হাসিখুশি উচ্ছ্বল, ডিস্কো, পার্টিতে যাওয়া একেবারে জেন ওয়াইয়ের মেয়ে ঋত্বিকার প্রেমে একেবারে ভরাডুবি আবিরের। কিন্তু আবিরের স্বভাব একেবারেই বিপরীতধরর্মী। ডিস্কোতে গিয়ে সে অস্বস্তিতে পড়ে। প্রেমিকা রঙচঙে হিপহপ স্টাইলের টি-শার্ট কিনতে বললে সে মুখ লুকোয়।

দেখুন গানটা এখানে:



 

প্রচলিত ধারাকে বারবার ভেঙে গড়েছেন মৃণাল সেন

তবুও তাদের প্রেমটা কিন্তু হয়েই যায়। ‘ছাদে পা ছড়িয়ে, রোদে পিঠ ঠেকিয়ে' রোদে কড়াইশুটি ছাড়ানোর দিনে পড়ন্ত রোদ্দুরের মতোই ওম দিয়ে যায় গানটা। আর শেষ হয়ে যেতে যেতেও মনে গেঁথে যায় দু'টো লাইন, ‘‘এক বালিশেই স্বপ্ন হোক, আয়না কোনে থাকুক তোমার টিপ, আমায় শাসন করুক তোমার চুলের ক্লিপ।''

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com