হোমবলিউড

নববর্ষের উদযাপনে রণবীর কাপুরের পরিবারে সঙ্গে প্রেমিকা আলিয়া, রয়েছেন অসুস্থ ঋষি কাপুরও

মহেশ ভাট একটি সাক্ষাত্কারে মেয়ের এই সম্পর্কের বিষয়ে অনুমান করে মন্তব্য করেন, “অবশ্যই তারা প্রেমে পড়েছে। এটা বোঝার জন্য বিশেষ প্রতিভা লাগে না!"

  | January 01, 2019 18:44 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor Alia Bhatt In New York

রণবীর কাপুর, আলিয়া ভাট এবং পরিবার

Highlights

  • "কোনও প্রতিশ্রুতি নয়, এবছর কেবলই কামনা" লিখেছেন নিতু কাপুর
  • "ক্যানসার যেন কেবলই একটা রাশি হয়েই থাকে" লিখেছেন নিতু
  • পরিবারের সঙ্গে রণবীর আলিয়াও রয়েছেন এই ছবিতে

নিউ ইয়ার বলে কথা আর সেলিব্রিটিরা পার্টি করবেন না তাই হয়? দেশে হোক বা বিদেশে বলিউডের তারকারা বর্ষবরণে মেতেছেন নিজের নিজের মতো করে। অভিনেতা রণবীর কাপুর তাঁর ব্যস্ত শুটিং সময়সূচী থেকে কিছুটা সময় বের করে সপ্তাহান্তেই নিউইয়র্কে চলে যান। নিজের পরিবারের সাথে নতুন বছরের আনন্দ ভাগ করে নিতে অবশ্য একা নন তিনি, সঙ্গে ছিলেন প্রেমিকা বান্ধবী আলিয়া ভাটও। আলিয়া ভাট এবং রণবীর কাপুর যে প্রেম করছেন তা নিয়ে বেশ কয়েকবার গুজব রটে। অবশ্য গুজব মিথ্যা নয় তা প্রমাণিতই। নিউইয়র্কে চিকিৎসার জন্য রয়েছেন রণবীরের বাবা ঋষি কাপুর। তাঁর স্ত্রী নিতু পরিবারের ডিনারের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। নিতু কাপুরের ছবিতে অসুস্থ ঋষি কাপুর, রণবীর, আলিয়া, ঋদ্ধিমা এবং তাঁর স্বামী ভারত সাহনি এবং তাদের মেয়ে সামাকে দেখা যাচ্ছে।

ডিজে বাপনের 'তুমি নাক বেয়ে নেমে এসো রুমালের বুকে'!

 

Happy 2019 no resolutions only wishes this year !!! Less pollution traffic!! Hope in future cancer is only a zodiac sign !!! No hatred less poverty loads of love togetherness happiness n most imp. Good health

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on


 

ক্রিসমাসের সপ্তাহান্তেই নিউইয়র্কে তাঁর পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন ঋদ্ধিমা কাপুর সাহনি। গত রাতের ছবি ও ভিডিও নিজের Instagram টাইমলাইনে শেয়ার করছেন তিনি। কিছু ছবিতে রিমা জৈন ও নিতশা নন্দাকেও দেখা যাচ্ছে।

 

 

 

A post shared by Riddhima Kapoor Sahni (@riddhimakapoorsahniofficial) on

 

 

 

 

 

 

A post shared by Riddhima Kapoor Sahni (@riddhimakapoorsahniofficial) on

 

সেপ্টেম্বরেই ঋষি কাপুর টুইট করেন যে তিনি চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্র যাচ্ছেন এবং সকলকে "অপ্রয়োজনীয় চিন্তা করতে" বারণও করেছিলেন। গুজব রটে যায় যে ঋষি কাপুর ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়েছেন। কিন্তু বড় ভাই রণধীর কাপুর সেই গুজব উড়িয়ে দেন।

ঋষি কাপুর ও তাঁর স্ত্রী নিতু এবং ছেলে রণবীরের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে এলে, আলিয়া ভাট তাঁদের সঙ্গ দিতে নিউ ইয়র্কে পৌঁছে যান। রণবীর ও আলিয়াকে নিউইয়র্কে একসঙ্গে কেনাকাটা করতেও দেখা যায়, এবং সেই ছবি ইন্টারনেটে ভাইরাল হয়।

এখানে ছবি দেখুন:

নতুন বছরে কি চুটিয়ে প্রেম করবেন মালাইকা? বর্ষবরণের পার্টির ছবি তেমনই বলছে

 

 

Ranbir Kapoor and Alia Bhatt in New York

A post shared by Team Ranbir Kapoor (@team_ranbir_kapoor) on

 

 

 

#RanbirKapoor and @aliaabhatt spotted on the street of NYC.

A post shared by Team Ranbir Kapoor (@team_ranbir_kapoor) on

 

একশো কোটির গণ্ডি পেরোতে দেরি নেই সিম্বার

আলিয়া যে নিজেই রণবীর কাপুরের ফ্যান তা তিনি আগেও স্বীকার করেছেন। আলিয়া, কফি উইথ করণে তাঁর প্রথম পর্বে ৩৬ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ডেটিং করছেন বলে নিশ্চিত করেন। রণবীর ও আলিয়া, প্রথমবার একসঙ্গে কাজ করছেন অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র  সিনেমায়। প্রায়ই এখন একসঙ্গে দেখা যায় তাঁদের। শুধু এই নয়, আলিয়া রণবীরের মা নিতু কাপুর ও বোন ঋদ্ধিমার সঙ্গেও চমৎকার ভালো সম্পর্ক তৈরি করেছেন।

যদিও আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি, তবে অভিনেত্রীর বাবা চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট নভেম্বরে টেলিগ্রাফকে একটি সাক্ষাত্কারে মেয়ের এই সম্পর্কের বিষয়ে অনুমান করে মন্তব্য করেন। “অবশ্যই তারা প্রেমে পড়েছে। এটা বোঝার জন্য বিশেষ প্রতিভা লাগে না!" ৭০ বছর বয়সী চলচ্চিত্র নির্মাতা যে সম্পর্কে শীলমোহর দিয়েইছেন তা বুঝতে আশা করি কারও অসুবিধাই হচ্ছে না।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com