হোমবলিউড

আদিবাসী নাচের মধ্য দিয়ে বালি দ্বীপ থেকে নববর্ষের শুভেচ্ছা জানালেন সোনম-আনন্দ

বালির কমো শাম্ভালা এস্টেটে উঠেছেন সোনম ও আনন্দ। সন্ধ্যায় দম্পতি আদিবাসী নাচের একটি অনুষ্ঠানেও অংশ নেন

  | January 01, 2019 12:35 IST (নিউ দিল্লি)
Sonam Kapoor

আনন্দ আহুজা তাঁর ইন্সটাগ্রামে এই ছবিটিই শেয়ার করেছেন

Highlights

  • বালিতে ছুটি কাটাচ্ছেন আনন্দ আহুজা ও সোনম কাপুর
  • আনন্দ আহুজা দু'জনের সেলফি পোস্ট করেছেন
  • "প্রতিদিন অসাধারণ" ক্যাপশনে লিখেছেন তিনি

সোনম কাপুর ও আনন্দ আহুজা বছর শুরু করেছেন বালি দ্বীপে। আনন্দ আহুজা তাঁর ইনস্টাগ্রামে দু'জনের একটি সেলফি পোস্ট করে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। বালির কমো শাম্ভালা এস্টেটে উঠেছেন সোনম ও আনন্দ। সন্ধ্যায় দম্পতি আদিবাসী নাচের একটি অনুষ্ঠানেও অংশ নেন। দু'জনের সেলফিতেই প্রমাণিত ২০১৮ সাল কীভাবে কাটিয়েছেন তাঁরা। ক্যাপশনে আনন্দ লিখেছেন, "প্রতি দিন অসাধারণ।"

বালি থেকে সোনম কাপুর এবং আনন্দ আহুজার সুখী মুহূর্ত দেখে নিন:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

E V E R Y D A Y #everydayphenomenal ...


A post shared by anand s ahuja (@anandahuja) on

 

সোনম ও আনন্দ তাঁদের বালির সফর কীভাবে শুরু করেছিলেন দেখে নিন।

 

 

সোনম কাপুর ২০১৮ সালকে বিদায় জানাতে একটি ‘ফিরে দেখা' ভিডিও তৈরি করেছিলেন গত বছরে তাঁর পছন্দের মুহুর্তগুলির একটি কোলাজ দিয়ে। এই বছরের মে মাসে সোনম কাপুর ও আনন্দ আহুজা পাঞ্জাবী মতে বিয়ে করেছিলেন। "বছরের শেষ সবসময় ভবিষ্যতের কথা চিন্তা করায় এবং পুরনোকে স্মরণ করার আহ্বান জানায়! আমি ১৮ টি সবচেয়ে প্রিয়, বিশেষ মুহূর্ত পছন্দ করেছি। ভালবাসা, উদযাপন, হাসি, পরিবার এবং শিল্পের মুহূর্ত; যা এই বছরটি তৈরি করেছে! ধন্যবাদ ২০১৮!" সোনম তাঁর পোস্টে লিখেছিলেন।

মুম্বই ছেড়ে ডেস্টিনেশন হানিমুনে উড়ে গেলেন দীপিকা-রণভীর

 

 

সোনম কাপুর আপাতত জোয়া ফ্যাক্টর সিনেমার কাজ করছেন, এই সিনেমায় দুলকির সলমানের সঙ্গে অভিনয় করবেন। সোনম ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা' চলচ্চিত্রের কাজেও ব্যস্ত। বাবা অনিল কাপুরের সাথে এটিই হবে তাঁর প্রথম সিনেমা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement