হোমবলিউড

প্রিয়াঙ্কার জন্মদিনে কী বললেন নিক? দেখুন ইনস্টা পোস্ট

মুখে জবাব না দিয়ে নিক উত্তর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দাদা জো জোনাসের বিয়ের সময় তোলা প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে প্রিয়াঙ্কা মোহময়ী সব্যসাচী মুখোপাধ্যায়ের নরম গোলাপি শিফন শাড়িতে। চোখে মানানসই রোদচশমা। এই ছবির তলায় নিকের আবেগ মাখানো ক্যাপশন: "তুমিই আমার আলো। তুমিই আমার হৃদয়জুড়ে। শুভ জন্মদিন। আই লাভ ইউ বেবি।"

  | July 19, 2019 10:30 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

নিকের চোখে প্রিয়াঙ্কা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • নিয়াঙ্কা এখন আমেরিকায়
  • "আমার জীবনের আলো," জন্মদিনে প্রিয়াঙ্কাকে এই সম্বোধন নিকের
  • নায়িকার পরের ছবি স্কাই ইজ দ্য পিঙ্ক

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) -নিক জোনাস (Nick Jonas)। ওরফে নিয়াঙ্কা। বিয়ের আগে এবং পরে--- দুজনেই দুজনকে চোখে হারান সারাক্ষণ। সেই 'দেশি গার্ল' প্রিয়াঙ্কার জন্মদিন। সকাল থেকেই টুইটার, ইনস্টা ভেসেছে ভক্ত, অনুরাগী, সহকর্মীদের শুভেচ্ছায়। এবং স্বাভাবিক ভাবেই তারপর প্রশ্ন উঠেছে, নিক কী করছেন প্রিয়তমা প্রিয়াঙ্কার জন্য? মুখে জবাব না দিয়ে নিক উত্তর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দাদা জো জোনাসের বিয়ের সময় তোলা প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে প্রিয়াঙ্কা মোহময়ী ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের (Sabyasachi saree) নরম গোলাপি শিফন শাড়িতে। চোখে মানানসই রোদচশমা। এই ছবির তলায় নিকের আবেগ মাখানো ক্যাপশন: "তুমিই আমার আলো। তুমিই আমার হৃদয়জুড়ে। শুভ জন্মদিন। আই লাভ ইউ বেবি।" এই ছবি আর ক্যাপশন সোশ্যালে আসতেই সাড়া পড়ে গেছে ভক্ত মহলে। দ্বিতীয় ছবিতে প্রিয়াঙ্কা যেন সদা হাস্যময়ী। আপাতত দু-জনেই ছুটি কাটাচ্ছেন আমেরিকায়।  

গত বছরের ডিসেম্বরে হিন্দু এবং খ্রিস্টান মতে বিয়ে সারেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। বিয়ের সেই ছবিও তখন একই ভাবে ভাইরাল হয়েছিল।

দেখুন নিকের পোস্ট:



আপাতত, প্রিয়াঙ্কার হাতে রয়েছে সোনালি বসুর স্কাই ইজ দ্য পিঙ্ক ছবি। সহ পরিচালক সিদ্ধার্থ রায় কাপুর। ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাবে ফারহান আখতার, জাইরা ওয়াসিমকে। প্রসঙ্গত, জাইরার এটাই শেষ ছবি। ছুটি থেকে ফিরেই প্রিয়াঙ্কা শুরু করবেন মিনডি কলিং-এর সঙ্গে কাজ। খবর, বিয়ের ঘটাছটাকে পটভূমিকায় রেখে দু-জনে নাকি ছবি বানাতে চলেছেন।

নিক ব্যস্ত হয়ে পড়বেন জোনাস ব্রাদার্স-এর হ্যাপিনেস বিগিনস মিউজিক্যাল ট্যুরে। যেখানে নিকের সঙ্গে পারফর্ম করবেন কেলভিন আর জো জোনাস। এছাড়াও নিক সই করেছেন জুমানজি-র সিক্যুয়েলে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement