হোমবলিউড

বিদেশি ওয়েব সিরিজের কাজ শেষে বলিউডেই ফিরতে চান নিমরত কৌর

নিমরতকে জিজ্ঞাসা করা হয়েছিল, আন্তর্জাতিক ক্ষেত্রের কাজগুলি শেষ করে তিনি কি ফিরে এসে আবার বলিউডকে নিজের উপস্থিতি জানান দিতে চান। উত্তরে নিমরত আইএএনএস-কে বলেন, ‘‘নিশ্চয়ই। আমি দীর্ঘদিন ধরে বাইরে কাজ করছি। স্বাভাবিকভাবেই এখানকার সঙ্গে অনেকটাই সংযোগ ছিন্ন হয়ে গিয়েছে। কিন্তু জোর করে নিজের উপস্থিতি কিভাবে জাহির করতে হয়, আমি সত্যি সেটা জানি না।

Nimrat Kaur

নিমরতের শেয়ার করা ছবি

Highlights

  • আমার মনে হয় কাজের মাধ্যমেই নিজের উপস্থিতি জানানো সম্ভব, বলেন নিমরত
  • ২০১২ সালের সিনেমা ‘লাভ সাভ তে চিকেন খুরানা’ নিমরতকে খ্যাতি এনে দেয়
  • ‘‘আমি একটু সহজভাবে ভাবতেই পছন্দ করি।’’—বলেন নিমরত কৌর।

নিমরত কৌর (Nimrat Kaur) নিজের আন্তর্জাতিক কাজ ও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কাজের মধ্যে সুন্দরভাবে ভারসাম্য রক্ষা করে চলেছেন। কিন্তু তবুও তার মনে হয় যদি কোনও ব্যক্তি নিজের উপস্থিতি জানান দিতে চান, তা হলে একটাই পথ— তাকে বারবার মন্তব্য করতে হবে। ২০১২ সালের সিনেমা ‘লাভ সাভ তে চিকেন খুরানা' থেকে নিমরতের ভাগ্যে খ্যাতির সূচনা হয়। এরপরে ‘দ্য লাঞ্চবক্স' এবং ‘এয়ারলিফট'-এর মতো সিনেমায় তিনি অভিনয় করেন। ২০১৬ সালে তিনি আমেরিকান টেলিভিশন সিরিজে রেবেল-এর চরিত্রে অভিনয় করেন। ‘হোমল্যান্ড'-এও তাকে নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছে।

Holi 2019: ভার্চুয়াল হোলি-তে রাঙিয়ে দিলো বলিউড

নিমরতকে জিজ্ঞাসা করা হয়েছিল, আন্তর্জাতিক ক্ষেত্রের কাজগুলি শেষ করে তিনি কি ফিরে এসে আবার বলিউডকে নিজের উপস্থিতি জানান দিতে চান। উত্তরে নিমরত আইএএনএস-কে বলেন, ‘‘নিশ্চয়ই। আমি দীর্ঘদিন ধরে বাইরে কাজ করছি। স্বাভাবিকভাবেই এখানকার সঙ্গে অনেকটাই সংযোগ ছিন্ন হয়ে গিয়েছে। কিন্তু জোর করে নিজের উপস্থিতি কিভাবে জাহির করতে হয়, আমি সত্যি সেটা জানি না। আমার মনে হয় নিজের কাজ এবং কাজের সম্পর্কে কথা বলা— এই দুটো দিয়েই আমি নিজের উপস্থিতি জানান দিতে পারবো।''

বুড়ো ‘হয়ে গেলেন' আমির খান


৩৭ বছর বয়সী অভিনেত্রী বলেন, তিনি সব কিছুকে সহজভাবে দেখেন। ‘‘আমার মনে হয় কোনও বিষয়েই জোর খাটিয়ে লাভ হয় না, তাই আমি একটু সহজভাবে ভাবতেই পছন্দ করি।''—বলেন নিমরত কৌর।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement