হোমবলিউড

রবি শাস্ত্রীর সঙ্গে ডেটিং-এ নিমরত কৌর? কী বলছে অভিনেত্রীর ট্যুইট?

মুম্বাই মিরর জানায় বিগত দুই বছর ধরে একে অন্যের সঙ্গে ডেটিং করছেন রবি ও নিমরত। দু’জনেই অডি গাড়ির ব্র্যান্ড অ্যামবাসাডর হওয়ায় গাড়ির বিভিন্ন প্রচারমূলক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের।

  | September 04, 2018 11:48 IST (নিউ দিল্লি)
Nimrat Kaur

নিমরত কৌরের একটি ট্যুইটে লিখেছেন, “ কল্পনা, আমার সম্পর্কে ওঠা যাবতীয় খবর যা আমি আজ শুনলাম।(courtesy nimratofficial)

Highlights

  • রবি শাস্ত্রীর সঙ্গে নিমরত কৌরের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া
  • দুজনেই ডেটিং করছেন বলে খবর
  • যদিও নিজের ট্যুইটে এ খবর অস্বীকার করেছেন নিমরত

প্রাক্তন ক্রিকেটার এবং ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীর সঙ্গে অভিনেত্রী নিমরত কৌরের সম্পর্ক নিয়ে এখন মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া। 36 বছর বয়সী এই অভিনেত্রীর একটি ট্যুইটের পরই দু’জনের ডেটিং নিয়ে আরও নিশ্চিত হয়ে পড়ছে নেটিজেনেরা। যদিও তাঁর ট্যুইটে নিমরত কোথাও রবি শাস্ত্রীর নাম উল্লেখ করেননি বা এই গুজবের বিষয়েও কথা বলেননি বরং প্রাক্তন ক্রিকেটারের সাথে তাঁর সম্পর্কের বিষয়টি খারিজ করার চেষ্টা করেছেন। সোমবার বিকেলেই নেটিজেনরা নিমরত কৌরের একটি ট্যুইট আবিষ্কার করেছেন। তাতে তিনি লিখেছেন, “ঘটনা, আমার রুট ক্যানালের প্রয়োজন হতে পারে। কল্পনা, আমার সম্পর্কে ওঠা যাবতীয় খবর যা আমি আজ শুনলাম। আরও ঘটনা, কল্পনা কিন্তু মারাত্মক ক্ষতিকারক, মনডে ব্লুজ এখনও বিদ্যমান আর আমি আইসক্রিম খেতে ভালোবাসি।"

 

 


নিমরত কৌর এবং রবি শাস্ত্রীকে নিয়ে এই গুজবের কারণ ব্যাখ্যা করেছে মুম্বাই মিররও। মুম্বাই মিরর জানায় বিগত দুই বছর ধরে একে অন্যের সঙ্গে ডেটিং করছেন রবি ও নিমরত। দু’জনেই অডি গাড়ির ব্র্যান্ড অ্যামবাসাডর হওয়ায় গাড়ির বিভিন্ন প্রচারমূলক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। মুম্বাই মিররের কথায়, "আমরা দুই বছরেরও বেশি সময় ধরে এই দু’জনের ডেটিং সম্পর্কে শুনে আসছি। আমাদের মনে হয় দু’জনকে একইসঙ্গে জার্মান লাক্সারি গাড়ির ব্র্যান্ড অ্যামবাসাডর করাটা নেহাতই কাকতালীয় নয়।" গত বছর একটি অনুষ্ঠানে একইসঙ্গে নিমরত আর রবি শাস্ত্রীর একটি ছবি রইল।

a9j1abso

গাড়ির প্রচার অনুষ্ঠানের মঞ্চে গত বছর রবি শাস্ত্রী ও নিমরত কৌর

রবি শাস্ত্রী ও তাঁর স্ত্রী রিতু বহু বছর ধরেই আলাদা থাকেন। নিমরত কৌরকে দেখা গিয়েছে লাঞ্চবক্স, লাভ সাভ তে চিকেন খুরানা এবং এয়ারলিফট সিনেমায়। এয়ারলিফটেই শেষবার অভিনয় করেছেন তিনি। তবে টেলিভিশন এবং বিভিন্ন ওয়েব সিরিজের পরিচিত মুখ তিনি। হোমল্যান্ড, ওয়েওয়ার্ড পাইন এবং টেস্ট কেস-এর মতো শোতে দেখা গিয়েছে তাঁকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement