হোম

‘নিশির ডাক’ মারাত্মক! তবু ৩০০ বার শুনে ফেলেছেন সবাই!

  | November 17, 2019 13:05 IST (কলকাতা)

নিশির ডাক মারাত্মক!

যতবার শুনেছেন, হাড়হাম হয়েছে। তবু দেখা এবং শোনা, কোনোটাই ছাড়তে পারেননি কেউই।

....যতবার শুনেছেন, হাড়হাম হয়েছে। তবু দেখা এবং শোনা, কোনোটাই ছাড়তে পারেননি কেউই। ফলে, রহস্য-রোমাঞ্চ এবং রোম খাড়া করা শিহরণ নিয়ে ৩০০ এপিসোড পেরিয়ে গেল কালার্স বাংলার ‘নিশির ডাক'। গত ৩ ডিসেম্বর চ্যানেলে প্রথম মেগাটি দেখানো শুরু হয়। তখনও কী ভেবেছিলেন, এই সাফল্যের মুখ দেখবেন? আনন্দ মাখা গলায় পরিচালক অর্ঘ্য জানালেন, 'সফল হবে জানতাম। তবে এতটাও বুঝতে পারিনি। যদিও সাফল্য এসেছে সবার হাত ধরেই। এক বছরের অক্লান্ত পরিশ্রম, টিমওয়র্ক সফল করেছে মেগাকে। আমার পাশে থাকার জন্য অবশ্যই ধন্যবাদ দেব গোটা ইউনিটকে। এবং চ্যানেল কর্তৃপক্ষকে। এঁরা সহযোগিতা না করলে আজ আজ এই মেগা ৩০০ এপিসোড পেরোত না। আর দর্শকদের বলব, এভাবেই দেখতে-শুনতে থাকুন নিশির ডাক। এর নেশা এড়ানো সত্যিই কষ্টকর!

স্বাধীনভাবে বাঁচবেন? কলকাতার ‘শেষ Co-Ed মেস'-এ?

অ-নে-ক পুরনো যুগ থেকে বাঙালির বিশ্বাস নিশির ডাক অপ্রতিরোধ্য। অশরীরী এই ডাক যখনতখন ডেকে উঠতে পারে যে কারোর বাড়ির কাছেই। ডেকে নিতে পারে সবথেকে প্রিয়জনকে। নিশি বা অশরীরী নাকি তিনবার মোহময়ী কণ্ঠে যার নাম ধরে তিনবার ডাকে সে সাড়া দিলেই শেষ। তাই আগেকার মা-ঠাকুমা-দিদিমারা বলতেন, রাতে কোনো অচেনা ডাক শুনলে সাড়া দিতে নেই।


cmtt71ag


সেই উপকথাকে উপজীব্য করেই মেয়েকে নিশির হাত থেকে মায়ের ছাড়িয়ে নিয়ে আসার লড়াই এই মেগার গল্প। যেখানে একরত্তি মেয়ে তারাকে অশরীরীর খপ্পর থেকে বাঁচাতে হার না মানা লড়াই করে চলেছেন শ্রীময়ী। মা-মেয়ের এই লড়াই মন কেড়েছে বাঙালি দর্শকদের। তাই সন্ধে হলেই নিশির ডাকের মেশায় মেতে ওঠে মেগাপ্রিয় দর্শক। 

‘একচক্র' গ্রামের পুরোহিত নারীপাচারের সঙ্গে যুক্ত?

মেগার সাফল্যে খুশি টুম্পা ওরফে শ্রীময়া এবং স্বয়ং নিশি সৈরিতিও। তাঁদের দাবি, ভালো-মন্দের দ্বন্দ্বে ভালোর জয় সবাই ভালোবাসেন। একই ভাবে মন্দের সঙ্গে কীভাবে লড়াই করে জিততে হয়, শেখেন মেগার মাধ্যমে। অনুপ্রাণিত হন। এবং মেগা জনপ্রিয় হয়ে দেখতে দেখতে পার করে ফেলে ৩০০ এপিসোড। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement