হোমবলিউড

দিলবর রিমেকে থাকছেন না সুস্মিতা- তাঁর বদলে সত্যমেব জয়তে ছবির ঐ গানে থাকছেন নোরা ফতেহী

দিলবর গানের রিমেকে সুস্মিতা সেনের বদলে থাকছেন নোরা ফতেহী

  | May 23, 2018 10:41 IST (নিউ দিল্লী)
Nora Fatehi

নোরা ফতেহী ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ছবি

Highlights

  • নব্বই দশকের পরিচিত গান 'দিলবর' কে নতুন রুপ দিচ্ছেন অভিনেত্রী নোরা ফতেহী
  • আসল গানটিতে অভিনয় করেছিলেন সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুর
  • নতুন গান টি সত্যমেব জয়তে ছবির অংশ

নব্বই দশকের সুস্মিতা সেন অভিনীত 'দিলবর' গান টি এই মুহুর্তে পুনর্নির্মানের জন্য প্রস্তুত। অন্সক্রিন এই গানটিকে নতুন রুপ দিচ্ছেন নোরা ফতেহী। প্রসঙ্গত উল্লেখ্য 'সির্ফ তুম' ছবির এই গানে নব্বইয়ের দশকে অভিনয় করে ছিলেন বিউটি কুইন সুস্মিতা সেন।গানটির এই নতুন ভার্সন পুনর্নিমান করা হচ্ছে আসন্ন ছবি সত্যমেব জয়তে’র জন্য। জন আব্রাহাম ও এই ছবিতে অভিনয় করছেন।উত্তেজিত নোরা তাঁর ট্যুইটারে লিখেছেন, ‘একটা অবিস্মরনীয় গান তোমাদের কাছে আসতে চলেছে , নব্বইয়ের দশকের সেই প্রতিকী গান দিলবরের জন্য আমি জন আব্রাহামের সাথে সম্প্রতি শ্যুটিং শেষ করলাম।আমি প্রচন্ড আনন্দিত ।আর আমার মন বলছে এই গান তোমাদেরও খুব ভালো লাগবে। ধন্য আমি’।গানটির নতুন ভার্সনটি আরবীয় থিমে তৈরি আর বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী কে এই গানে বেলি ডান্স (যার জন্য ইতিমধ্যেই তাঁর যথেষ্ট খ্যাতি রয়েছে) ও করেছেন।
নোরা জানিয়েছেন,শ্যুটিং-র মাত্র দশ দিন আগে থেকে তিনি রিহার্সাল শুরু করেন এবং তিনি প্রতিনিয়ত চেষ্টা করেছেন যেন গানটার সঠিক মর্যাদা দিতে পারেন।এক সাক্ষাতকারে আইএএনএস কে নোরা বলেছেন, ‘যে কোন প্রতিকী গানের রিমেক করা ভীষনই কঠিন,কারণ আমরা কেউই জানিনা গানটার সঠিক মর্যাদা আমরা দিতে পারবো কি না,সুস্মিতা সেন এই গানটি তে অসাধারণ অভিনয় করেছিলেন এবং আশা করি আমিও তাঁর মত করে করতে পেরেছি’।
1999 সালে মুক্তি পাওয়া ‘সির্ফ তুম’ ছবি তে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুর অভিনয় করেছিলেন।
সত্যমেব জয়তে’র পরিচালক নিখিল আদবানি জানিয়েছেন, এই নতুন গান টি এক নতুন ‘জ্য’র নির্ধারণ’ করবে। আইএএনএস’র রিপোর্ট অনুযায়ী ,পরিচালক দাবি করেছেন যে পুরনো গানের মত এই গান ও মানুষের আবেগে জড়িয়ে থাকবে।দিলবর গান টি মুক্তি পাওয়ার পর আগেও মানুষের আবেগে জড়িয়ে গিয়েছিল আর আমাদের নতুন ভার্সন টাও একই ভাবে মানুষের মন ছুঁয়ে যাবে।


সত্যমেব জয়তে ছবিতে জন আব্রাহাম ছাড়াও রয়েছেন আইশা শর্মা, মনোজ বাজপেয়ী ও অম্রুতা খানভিকার। 15ই আগস্ট ছবিটি মুক্তি পাবে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com