হোমবলিউড

"কেউ কাউকে ঠকাইনি", ব্রেকআপ নিয়ে মুখ খুললেন স্বরা

প্রেম ভাঙা নিয়ে সরব হওয়ার পরেই স্বরা জানান, একসঙ্গে আর পথ চলা সম্ভব হচ্ছিল না। তাই বিচ্ছেদ মেনে নিতে হয়েছে।

  | March 30, 2020 11:32 IST (নয়া দিল্লি)
Swara Bhasker

ব্রেক আপ নিয়ে অকপট স্বরা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • প্রেম ভাঙল স্বরা ভাস্করের
  • "দুর্ভাগ্য" আপশোস তাঁর
  • "এটা একেবারেই অনভিপ্রেত" ক্ষুণ্ণ স্বরা

'সম্পর্ক ভাঙা খুব সহজ নয়। তার চেয়ে কষ্টের সম্পর্কের বোঝা বয়ে বেড়ানো। তাই আর সে বোঝা টেনে আমরা কেউ কাউকে ঠকাইনি। গত বছর হিমাংশুর সঙ্গে সম্পর্ক ভেঙেছে আমার। কিন্তু আমরা কেউ কাউকে প্রতারণা করিনি'--- ২ বছর পরে ব্রেকআপ নিয়ে এভাবেই মুখ খুললেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। রাজনীতি থেকে সামাজিক ইস্যু---সবেতেই তিনি স্পষ্ট বক্তা। তাই নিজের প্রেম ভাঙা নিয়ে সরব হওয়ার পরেই স্বরা জানান, একসঙ্গে আর পথ চলা সম্ভব হচ্ছিল না। তাই বিচ্ছেদ মেনে নিতে হয়েছে। প্রসঙ্গত, ২০১১-য় 'তনু ওয়েডস মনু' ছবির সেটে প্রেম চিত্রনাট্যকার হিমাংশু শর্মার (Himanshu Sharma) সঙ্গে ভালোবাসায় জড়িয়ে পড়েন তিনি। গত বছর থেকে তাঁরা আর সম্পর্কে নেই। পুরো ঘটনাকেই অভিনেত্রী দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন।

দুঃস্থ টেকনিশিয়ানদের পাশে সলমন খান, অর্থ সাহায্য করবেন ২৫ হাজার জনকে

সম্পর্ক তখনই ভাঙে যখন একজন ডানদিকে পথ হাঁটতে চাইলে অন্যজন হাঁটেন বাঁদিকে। এভাবে একদিন, দু-দিন হয়তো মানিয়ে নেওয়া যায়। কিন্তু দিনের পর দিন নয়। তাঁদের ক্ষেত্রেও এই সমস্যাই হচ্ছিল। কিছুতেই কোনও কাজে তাঁরা সহমত হতে পারছিলেন না। তাই জীবনে চলার পথ অবশেষে আলাদা করে নিতে বাধ্য হয়েছেন তিনি। স্বরা ভাস্কর এবং হিমাংশু শর্মার ব্রেকআপের খবর ২০১৮-র জুলাইয়ে প্রকাশ্যে আসে। যুগলে একসঙ্গে কাজ করেছেন 'তনু ওয়েডস মনু', 'রঞ্ঝনা' ছবিতে।

অভিনেত্রী যখন সেবিকা, দেশের স্বার্থে জনগণের সেবায় নার্স হলেন কে?


স্বরা ভাস্কর ২০০৯-এ মাধোলাল কিপ ওয়াকিং দিয়ে বলিউডে পা রাখেন। তাঁকে জনপ্রিয়তা দেয় তনু ওয়েডস মনু। যেখানে তিনি কঙ্গনা রানাওয়াতের বন্ধু পায়েল চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর ঝুলিতে আছে নীল বাটে সন্নাটা, রঞ্ঝনা, প্রেম রতন ধন পাও, বীরে দে ওয়েডিংয়-এর মতো জনপ্রিয় ছবি। বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com