হোমবলিউড

Nora Fatehi Dance Video: 'দিলবর' নেচে দিল জিতলেন ভক্তদের! নোরার নাচে দুলছে নেটপাড়া....

নাচের তালে নিজে দুললেন নোরা ফতেহা। তাঁর নাচ দেখে কোমর দুলল হাজার হাজার নেটিজেনদের। নিজের গান 'দিলবর' গানের সঙ্গে নেচেই এই কামাল করেছেন নোরা। তাঁকে ভিডিওতে ভীষণ মিষ্টি দেখতেও লেগেছে। তাই দেখে কুপোকাত নেটিজেনরা। ভিডিও নিয়ম মেনেই ভাইরাল নেট দুনিয়ায়।

  | July 04, 2019 13:30 IST (নিউ দিল্লি)
Nora Fatehi

Nora Fatehi Video:নাচের তালে দুলছে নেটপাড়া

Highlights

  • নোরা ফতেহী ফের ভাইরাল সোশ্যালে
  • তাঁর নাচের ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা
  • ভিডিওতে নোরাকে ভীষণ মিষ্টি লাগছে দেখতে

নাচের তালে নিজে দুললেন নোরা ফতেহা (Nora Fatehi)। তাঁর নাচ দেখে (Dance Video) কোমর দুলল হাজার হাজার নেটিজেনদের। নিজের গান 'দিলবর' গানের সঙ্গে নেচেই এই কামাল করেছেন নোরা। তাঁকে ভিডিওতে ভীষণ মিষ্টি দেখতেও লেগেছে। তাই দেখে কুপোকাত নেটিজেনরা। ভিডিও নিয়ম মেনেই ভাইরাল নেট দুনিয়ায়।তবে হিন্দিতে নয়, নোরার নয়া ক্যারিশমা আরবী ভার্সনের গানে।

'মস্ত' লুকে মাত 'কাঁটা লাগা' শেফালি! দেখুন তাঁর সেই ভাইরাল ভিডিও

#dilbar #dilbar @1norafatehi follow for more @norafatehi #NoraFatehi # ‏#

A post shared by Queen nora (@1norafatehi) on


রিয়েলিটি শো 'বিগ বস'-এ অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন পরিচিত মুখ নোরা ফতেহা। ভিডিও-র পাশাপাশি তিনি পা রেখেছেন বলিউডেও। তবে এই মুহূর্তে তিনি বেশি চর্চিত হালের নাচের ভিডিও নিয়ে। যেখানে তাঁর বেলি ড্যান্স জাস্ট কাঁপিয়ে দিয়েছে ভক্তদের। নানা রঙে মেশা টপ আর শর্টসে নোরার নাচের স্টেপিং এককথায় অনবদ্য। বন্ধুদের সঙ্গে নিয়ে তাঁর এই নাচের দৃশ্য দেখে বোঝাই যাচ্ছে, মস্তির মুডে রয়েছেন তিনি।  

কবে বন্ধ হবে  শিশুশ্রম? উত্তর দেবে ‘এক যে ছিল খোকা'


বরাবরই নোরা ফতেহা (Nora Fatehi) নাচের স্টেপিং, হটকে মুভমেন্টের জন্য বিখ্যাত। 'সত্যমেব জয়তে'তে তাঁর দিলবর ডান্স সেই কথাই বলছে। এরপরেই 'স্ত্রী' ছবিতে তাঁর 'কমরিয়া' নাচ নোরাকে আরও জনপ্রিয়তা এনে দিয়েছে। ইদে মুক্তি পাওয়া ছবি সলমনের খানের 'ভারত' ছবিতেও দেখা গেছে তাঁকে। এই মুহূর্তে নোরা বরুণ ধাওয়ান-শ্রদ্ধা কাপুর অভিনীত আগামী ছবি 'স্ট্রিট ডান্সার'-এর জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন। ওই ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকেও।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement