হোমবলিউড

মুক্তি পাচ্ছে নোরা ফতেহির ‘দিলবর’ গানে আরবিক ভার্সন

'দিলবর আরবিক' গানের টিজার টি-সিরিজের ব্যানারের অধীনে মুক্তি পেয়েছে, নোরা ফতেহিই এর প্রযোজক

  | November 29, 2018 10:36 IST (নিউ দিল্লি)
Dilbar

Dilbar Arabic Song Teaser: নোরা ফতেহি

Highlights

  • দিলবর গানের আরবিক ভার্সন আসছে
  • টিজারে দেখা যাচ্ছে নোরা ফতেহিকে
  • নিজেই গেয়েছেন এই অভিনেত্রী

বিগ বস এবং বাহুবলী খ্যাত অভিনেত্রী নোরা ফতেহি আইটেম গানে এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে। জন আব্রাহামের 'সত্যমেব জয়তে' সিনেমায় নোরার ‘দিলবর' গানে নাচ খুবই বিখ্যাত। নোরার এই গানের আরবি সংস্করণ ৩০ নভেম্বর মুক্তি পাবে। বুধবার বিকেলে তার টিজার মুক্তি পেয়েছে। 'দিলবর আরবিক' গানের টিজার টি-সিরিজের ব্যানারের অধীনে মুক্তি পেয়েছে, নোরা ফতেহিই এর প্রযোজক। এই গানটি মধ্যপ্রাচ্যের এবং আফ্রিকান জনপ্রিয় ব্যান্ড, ফনায়র সহযোগিতায় তৈরি হয়েছে।

দেখুন ভিডিও ...


নোরা ফতেহি আবার তাঁর ভক্তদের জন্য সারপ্রাইজ এনেছেন। নোরা বেশ কিছুদিন ধরেই এই গানটির সম্পাদনার কাজে ব্যস্ত ছিলেন।


কয়েকদিন আগে নোরা বিবৃতিটে জানান যে, "এটি মরক্কো ও ভারতের জন্য একটি বড় চুক্তি, কারণ প্রথমবার আমরা ভারতীয় সংস্কৃতি ও মরোক্কোর সংস্কৃতির সঙ্গীতকে একসঙ্গে উপস্থাপন করতে চলেছি এবং এটাই আমার উদ্দেশ্যও ছিল।"

তৈমুরের মতো দেখতে পুতুল কোলে নিয়ে সারা

তিনি বলেন, "আমি এই ভিডিওয় নিজের গানের চর্চাও শুরু করলাম, আমার সঙ্গে এই গানে র‍্যাপ করছেন ফনেয়র। টি-সিরিজ এই গান প্রকাশ করবে। আমরা গানের গুরুত্বপূর্ণ অংশ বজায় রেখেছি এবং আশা করি মানুষ এটি উপভোগ করবেন। আমি দিলবর গানটিকে আফ্রিকা ও মধ্যপ্রাচ্যে নিয়ে যেতে চেয়েছিলাম কারণ এটি আমার জন্য নিজেকে প্রচার করার সঠিক উপায় ছিল।"

'সত্যমেব জয়তে' সিনেমার 'দিলবর' গানটি খুবই বিখ্যাত হয়, ইউটিউবে ৫৫ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে এই গানের ভিডিও।



'বিগ বস-৯' তে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে হাজির হয়েছিলেন নোরা, কিন্তু তিন সপ্তাহ পরেই বিগ বস থেকে ছিটকে যান। তেলেগু চলচ্চিত্র 'টেম্পার', 'বাহুবলী' এবং 'কিক ২' তে তাঁর গান তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। তিনি মালয়েশিয়ান চলচ্চিত্র 'ডাবল ব্যারেল'-এও অভিনয় করেছেন। বলিউডে ‘দিলবরে'র পাশাপাশি ‘কমরিয়া' গানও তাঁকে জনপ্রিয়তা এনে দেয়।

বলিউডের আরও খবর পড়ুন এখানে 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com