হোমবলিউড

নোরা লাল জ্যাকেট খুলতেই শীত উধাও!

লাল টুকটুকে জ্যাকেট খুলতেই বরুণ ধাওয়ান বলে ফেললেন, "আরে ইয়ার কোই এসি চালা দো"! ততক্ষণে নোরার বক্ষ বিভাজিকায় উষ্ণতার ঝলক।

  | December 26, 2019 17:20 IST (নয়া দিল্লি)
Nora Fatehi

শীত উধাও নোরার গানে

Highlights

  • শীতে নোরার 'গর্মী' সং
  • দুরন্ত নোরাতে শীত উধাও
  • বরুণের সঙ্গে নোরার জবরদস্ত নাচ

আগুনে পোস্টার পুড়তেই সামনে Nora Fatehi। লাল টুকটুকে জ্যাকেট খুলতেই বরুণ ধাওয়ান বলে ফেললেন, "আরে ইয়ার কোই এসি চালা দো"! ততক্ষণে নোরার বক্ষ বিভাজিকায় উষ্ণতার ঝলক। আর তারপরেই শুরু 'গর্মি সং'। সত্যিই দারুণ সময় বেছেছেন পরিচালক Remo D'souza। ভরা শীতে জবুথবু সবাই নিমেষে চাঙা Street Dancer 3D-র এই গান দেখে। 'সাকী সাকী', 'দিলবর' এর পর নোরার ঝাঁঝে নেটমহল্লা কাবু। নাচ যত এগিয়েছে নোরা যেন ততই দুরন্ত। প্রতিটি ছন্দে শরীরী ভঙ্গিমায় নোরার ফিরতি জবাব, "পারা ইতনা হাই হুয়া কি থার্মোমিটার টুট গ্যয়া..."। এবং রিলিজের আগেই ইউটিউবে ২ লাখেরও বেশি ভিউয়ার্স। গান গেয়েছেন র্যাপার বাদশা আর নেহা কক্কর।  

বিয়ের পিঁড়িতে জসসি! মোনা মেতেছেন মেহেন্দিতে...




শুধু বরুণ নন, নোনার নাচ দেখে শীতেও কপালে বিন্দু বিন্দু ঘাম নোরা অনুরাগীদের। শ্রদ্ধা কাপুর, বরুণ ধাওয়ানের সঙ্গে নোরাকেও এই ছবিতে দেখা যাবে আইটেম সং-এ। মুক্তি পেতেই যা নিয়ে চর্চায় মেতেছে নোটপাড়া।

বিকিনি পরে ফের নেটে ভাইরাল মৌনি রায়

ইতিমধ্যেই রিলিজ হয়েছে ছবির ট্রেলার। ২৪ জানুয়ারি মুক্তি পাবে Street Dancer 3D। টি সিরিজের ব্যানারে তৈরি এই ছবির ট্রেলার ইতিমধ্যেই ভালো লেগেছে সবার। পরিচালক তাই আশা করছেন, ছবিটি ভালোঅই ব্যবসা করবে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com