হোমবলিউড

‘‘বাবা থাকল‌ে বোধহয় জীবনটা একটু অন্য রকম হতো,’’ আক্ষেপ করলেন কোন অভিনেত্রী

  | May 31, 2019 17:32 IST (নিউ দিল্লি)
Katrina Kaif

মা সুজান টারকোটের (Suzanne Turquotte) সঙ্গে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

অভিনেত্রী জানিয়েছেন ছোটবেলায় বাবাকে তিনি একেবারেই কাছে পাননি। তিনি ও তার সাত ভাইবোনকে মা সুজান টার্কোয়েট বিবাহ বিচ্ছেদের পরে একা হাতে মানুষ করেছেন।

Actress Katrina Kaif, ফিল্মফেয়ারের সঙ্গে একটি সাক্ষাতকারে মনের কথা খোলাখুলি ভাবে জানালেন করিনা কাপুর। অভিনেত্রী জানিয়েছেন ছোটবেলায় বাবাকে তিনি একেবারেই কাছে পাননি। তিনি ও তার সাত ভাইবোনকে মা সুজান টার্কোয়েট বিবাহ বিচ্ছেদের পরে একা হাতে মানুষ করেছেন। ‘‘পাশে পিতৃস্থানীয় কেউ না থাকলে প্রতিটি মেয়েরই শূন্যতা আর সংবেদনশীল অনুভূতি হয়। আমি চাই ভবিষ্যতে আমার সন্তানেরা যেন বাবা-মা দু'জনকেই একসঙ্গে পায়।'' তিনি আরও বলেন, ‘‘যত বার আমি কোনও সমস্যার সম্মুখীন হয়েছি আমার মনে হয়েছে বাবার মতো কেউ, যিনি আনকন্ডিশনালি ভালোবাসতে পারবেন তেমন কেউ পাশে থাকলে হয়তো খানিক সুরাহা হতো।' 

মুক্তি পেল 'আর্টিকল ১৫'-এর ট্রেলার: নজর কাড়বে আয়ুষ্মান খুরানার অভিনয়


একঝাঁক বলিউড তারকা উপস্থিত মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে

সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলেন না ক্যাটরিনা কাইফ। কিন্তু সাম্প্রতিক সাক্ষাতকারে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ক্যাটরিনা। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল এই কারণে তিনি কী জীবনে কোনও শক্ত ধাঁচের পুরুষকে সঙ্গী হিসাবে পেতে চান? উত্তরে ক্যটরিনা বলেন, ‘‘আমার মনে হয় না তেমন কোনও চেষ্টা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে করেছি বলে। তবে লোকে বলে সত্যিকারের বন্ধুর সংখ্যা যদি আঙুলে গোণা যায় তা হলে সেই ব্যক্তি ভাগ্যবান হয়। আমার বিশ্বস্ত তেমন বন্ধুরা আমাকে ভালোভাবেই চেনে। তারা জানে আমি কোথা থেকে এসেছি, তবে বাবা মায়ের বিচ্ছেদ একটা বড় প্রভাব ফেলে ঠিকই। আমার মাকে একা একাই সাতটি মেয়ে ও এক ছেলেকে বড় করতে হয়েছে। 
ক্যাটরিনা কাইফকে শেষ দেখা গিয়েছে জিরো সিনেমায়। সেখানে তার সঙ্গে ছিলেন শাহরুখ খান ও অনুষ্কা শর্মা। এর পরে তাকে সলমন খানের সঙ্গে ভারত সিনেমায় দেখা যাবে। 
ভারত সিনেমার পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। ৫ জুন সিনেমা হলে মুক্তি পাবে ভারত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement