হোমবলিউড

#NotMyDeepika: 'ওর সঙ্গে কাজ করলে সম্মান হারাবেন', নেটিজেনরা এই হুমকি কেন দিলেন দীপিকাকে?

সেই নায়িকা আগামী দিনে কাজ করতে চলেছেন পরিচালক লাভ রঞ্জনের সঙ্গে। সে-ই পরিচালক, মুম্বইয়ের #MeeToo আন্দোলনে জড়িয়েছিল যাঁর নাম

  | July 23, 2019 11:23 IST (নিউ দিল্লি)
#notmydeepika

দীপিকাকে কাতর মিনতি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • দীপিকা-রণবীর জুটি বেঁধে আসছেন লাভ রঞ্জনের ছবিতে
  • ভক্তরা বেজায় চটেছেন এতে
  • "শ্রদ্বা, সম্মান সব হারাবেন এবার" লিখেছেন এক ভক্ত

বরাবরই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সময়ের থেকে এগিয়ে। নিজের অবসাদে ভোগা নিয়েও যেমন অকপট। অবসাদগ্রস্তদের পাশে দাঁড়াতে সংগঠনও তৈরি করেছেন। তেমনি যেকোনও অন্যায়ের প্রতিবাদে তিনি সবার আগে। সেই নায়িকা আগামী দিনে কাজ করতে চলেছেন পরিচালক লাভ রঞ্জনের (Luv Ranjan) সঙ্গে। সে-ই পরিচালক, মুম্বইয়ের #MeeToo আন্দোলনে জড়িয়েছিল যাঁর নাম (#MeToo accused director)। সেই পরিচালকের সঙ্গে কাজের কথা প্রকাশ্যে আসতেই ভক্তদের মন্তব্যে উপচে পড়েছে নায়িকার সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর কাছে তাঁদের অবাক প্রশ্ন, যিনি অন্যায়ের সঙ্গে আপোশ করেন না কখনও তিনি কী করে একজন অভিযুক্তের ছবিতে অভিনয় করতে রাজি হলেন! একই সঙ্গে সবার কাতর মিনতি, সরে আসুন লাভ রঞ্জনের ছবি থেকে। আপনি না সরলে ভক্তদের দেওয়া শ্রদ্ধা, সম্মান সবই হারাবেন। ইতিমধ্যেই নেটিজেনরা #NotMyDeepika লিখে প্রতিবাদ জানাতে শুরু করেছেন। খবর, ছবিতে দীপিকার নায়ক হবেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। দু-জনকে একসঙ্গে পরিচালকের বাড়ি থেকেও বেরোতে দেখা গেছে। 

একজন টুইট করেছেন: "আপনি এই পরিচালকের সঙ্গে কাজ করা মানে যাঁরা আক্রান্ত তাঁদের অপমান করা। এবং অভিযুক্তকে প্রশ্রয় দেওয়া। তাই অনুরোধ, এমন কাজ করবেন না। করলে নিজের শ্রদ্ধা, সম্মানটুকুও হারাবেন।"











যদিও রণবীর কাপুর কিন্তু এই ধরনের প্রতিবাদের মুখোমুখি হননি। তাঁকে কেউ লাভ র়ঞ্জনের সঙ্গে কাজ করতে বারণ করেননি। লাভ র়ঞ্জন বা নুসরত বারুচাকেও কেউ কিছুই বলেননি। যিনি লাভ রঞ্জনের পক্ষে মুখ খুলেছিলেন। এর থেকেই প্রমাণিত, দীপিকার এই পদক্ষেপ একেবারেই মেনে নিতে পারছেন না ভক্তরা। এবং, সবাই অন্য চোখে দেখেন তাঁদের আদরের দীপিকাকে।  যদিও দীপিকা আপাতত ব্যস্ত মেঘনা গুলজারের আগামী ছবি ছপক নিয়ে। ছবিতে অ্যাসিড আক্রান্তের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

দিন দুই আগে দীপিকা-রণবীরকে দেখা গেছে পরিচালকের বাড়িতে। দেখুন সেই ছবি.

8d29m97

Deepika arriving at Luv Ranjan's house.

27p7pkeo

রণবীরও উপস্থিত ছিলেন

গত বছরেই পরিচালক ঘোষণা করেছিলেন, রণবীর এবং অজয় দেবগণকে দেখা যাবে তাঁর আগামী ছবিতে। 



প্রসঙ্গত, লাভ রঞ্জন সেই অভিযুক্তদের তালিকাভুক্ত যাঁদের বিরুদ্ধে গত বছর মি-টু আন্দোলনে যৌন হেনস্থার অভিযোগ আনা হয়েছিল। নামপ্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী  জানিয়েছিলেন ২০১১-য় প্যায়ার কা পঞ্চনামার অডিশনের সময় তাঁকে পরিচালক নাকি সবার সামনে স্বল্পবাসে স্ট্রিপ ড্যান্স করতে বলেছিলেন। যদিও লাভ রঞ্জনের একাধিক ছবির অভিনেত্রী নুসরত বারুচা পরিচালকের পক্ষ সমর্থন করে তাঁকে নির্দোষ ঘোষণা করেছেন।  সোনালি সায়গলও সাপোর্ট করেছেন পরিচালককে।

আন্দোলন চলার সময় অজয় দেবগনকেও বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল যখন অলোক নাথের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিোগ এনেছিলেন একাধিক অভিনেত্রী-প্রযোজক-পরিচালক। সম্প্রতি, বিকাশ বহেলের সুপার ৩০ স্ম্যাশ হিট। তিনিও নাকি একই দোষে দুষ্ট। তারপরেও তাঁর ছবিতে অভিনয় করেছেন হৃতিক রোশন। পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানের বাড়িতে বিকাশের সঙ্গে টেনিস খেলতে দেখা গেছে হৃতিক, কৃতী শ্যানন, অদিতি রাও হায়দারিকে! 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement