হোমটিভি

‘দিদি নম্বর ১’-এ ‘সোনার মেয়েরা‘, জিতবে কে?

  | January 04, 2020 10:02 IST (কলকাতা)
Sonar Meye

সোনার মেয়েরা দিদি নম্বর ১-এ

আর দিদি নম্বর ১ তাঁদের জন্যই, যাঁরা এভাবে রোজের জীবনযুদ্ধে জিততে জিততে হয়ে বাস্তবে হয়ে ওঠেন দিদি নম্বর ১।

এঁরা প্রত্যেকে জি বাংলা-র Sonar Meye। প্রত্যেকে রোজ সংগ্রাম করে মসৃণ করছেন তাঁদের চলার পথ। আর দিদি নম্বর ১ তাঁদের জন্যই, যাঁরা এভাবে রোজের জীবনযুদ্ধে জিততে জিততে হয়ে বাস্তবে হয়ে ওঠেন দিদি নম্বর ১। নয়ন, বকুল, শবনম, আলো। এঁদের জীবনগাথা আপনানা রোজ দেখতে পান ছোটপর্দায়। জি বাংলার সৌজন্যে। ত্রিনয়নীর নয়ন, বকুলকথার বকুল, নকসি কাঁথা-র শবনম, আলো ছায়া-র আলো আমাদের মন জিতেছেন তাঁদের যুদ্ধের মাধ্যমে। এঁরা বাস্তবে অনেক মেয়ের জীবনের অনুপ্রেরণা। তাঁরাই আগামীকাল, ৫ ডিসেম্বর খেলতে আসছেন Didi no 1।

 

6ijsp3bo


দিদি রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এই চার সোনার মেয়ে খেলবেন নানা ধরনের খেলা। তার মাধ্যমেই বেছে নেওয়া হবে রবিবারের দিদি নম্বর ১-কে। প্রসঙ্গত, আলো ওরফে দেবাদৃতা বসু, শবনম খাতুন ওরফে মানালি মনীষা দে, শ্রুতি দাস ওরফে নয়ন এবং বকুল ওরফে ঊষসী রায় মেগার দৌলতে যথেষ্ট জনপ্রিয়। এঁদের সঙ্গে থাকবেন কলকাতার আরেক দিদি ঊষা উত্থুপ। রবিবার, রাত সাড়ে আটটায় এক ঝাঁক দিদিদের নিয়ে দর্শককে আনন্দ দিতে হাজির থাকছেন বাংলার পাঁচ সোনার মেয়ে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com