হোমবলিউড

করোনা আবহে চলছে বাংলা ছবির শ্যুটিং! এসওএস কলকাতা ছবিতে নুসরৎ ও মিমি

  | July 31, 2020 15:06 IST (কলকাতা)
Nusrat Jahan

নুসরৎ জাঁহান ও মিমি চক্রবর্তী (ফাইল ছবি)

এর আগে এই দুই অভিনেত্রী বিরসা দাশগুপ্ত পরিচালিত ক্রিশক্রশে অভিনয় করেছেন

কোভিড সংক্রমণ (Covid-19 in Bengal) ও আনলক আবহে কলকাতায় শুরু ছবির (Tollywood shooting in Kolkata)  শ্যুটিং। পুজোয় মুক্তির উদ্যোগ নিয়ে টলিউডে চলছে এসওএস কলকাতার ছবি শ্যুটিং। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন যশ দাশগুপ্ত, অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরৎ জাঁহান (Mimi Chakraborty and Nusrat Jahan) ঘটনাচক্রে এই দুই অভিনেত্রী তৃণমূল কংগ্রেসের সাংসদ এবং বেশ ভালো বন্ধু। অভিনেত্রী এনা সাহা এই ছবির অন্যতম প্রযোজক। এবং ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন। দেখুন ছবির শ্যুটিংয়ের কিছু মুহূর্ত:



শহরের একটি পাঁচতারা হোটেলে এই ছবির শ্যুটিংয়ের মাঝে নুসরৎ বলেন, "এই সঙ্কটের পরিস্থিতিতে ফের কাজে ফিরতে পেরেছি। এটাই বড় স্বস্তি। এই ছবির শ্যুটিং শেষের দিকে আশা করছি পুজোর মধ্যে ছবি মুক্তি সম্ভব।" মিমি চক্রবর্তী বলেছেন, "নারীকেন্দ্রিক এই ছবি সন্ত্রাসবাদী হানার ছক ও তা ভেস্তে দেওয়ার গল্প।" 



এই ছবিতে সঞ্জনা নামে এক চরিত্রে অভিনয় করেছেন নুসরৎ। পুজোর সময় মুক্তি পাবে এসওএস কলকাতা। এর আগে এই দুই অভিনেত্রী বিরসা দাশগুপ্ত পরিচালিত ক্রিশক্রশে অভিনয় করেছেন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com