হোমবলিউড

নুসরৎ-মিমির খুনসুটির ভিডিও! দেখুন সেই ভাইরাল পোস্ট

একইভাবে যাদবপুরের মতো গুরুত্বপূর্ণ আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন মিমি চক্রবর্তীও

  | July 24, 2020 13:57 IST (কলকাতা)
Nusrat Jahan

এই দুই সাংসদকে একটা ভিডিওতে মজা করতে দেখা গিয়েছে।

Highlights

  • নুসরৎ-মিমি ভাইরাল ভিডিওতে ধরা দিলেন
  • নুসরৎ এই ভিডিও শেয়ার করেছেন সোশাল মাধ্যমে
  • নুসরৎ জাঁহানের এই ভিডিও হয়েছে ভাইরাল

 সোশাল মিডিয়াতে বেশ সক্রিয় সাংসদ নুসরৎ জাঁহান আর মিমি চক্রবর্তী (Nusrat Jahan and Mimi Chakraborty)। তাঁদের নানা মুহূর্তের ছবি থেকে ভিডিও টুইটার, টিকটক বা ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারতীয় সংসদের এই দুই তরুণ মুখ। দিন দুয়েক আগে নুসরৎ আর মিমির খুনসুটির একটা ভিডিও সোশাল মাধ্যমে (Viral Video in Twitter) ভাইরাল হয়েছে। পেশাগত সম্পর্কের বাইরেও এই দুজনের বন্ধুত্ব, টলিউডে জনপ্রিয়। সেই বন্ধুত্বের মুহূর্তে সেই ভিডিওতে বন্দী করেছেন সাংসদ নুসরৎ। 



"মিমির সঙ্গে পাগলামি", এই পোস্টের সঙ্গে লিখেছেন নুসরৎ। এর আগে এই সাংসদ-অভিনেত্রীর একটা টিকটক ভিডিও ঘিরে ঝড় উঠেছিল। আমফান পরবর্তী অবস্থায় সাংসদ এলাকায় নি থেকে তিনি টিকটকে মগ্ন। এমন সমালোচনায় বিদ্ধ হয়েছেন তিনি। 



২০১৯ লোকসভা নির্বাচনে বসিরহাট আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরৎ জাঁহান। একইভাবে যাদবপুরের মতো গুরুত্বপূর্ণ আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন মিমি চক্রবর্তীও। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com